ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

বাটার দিয়ে শাশুড়ির বানানো পরোটা খান ক্যাটরিনা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
বাটার দিয়ে শাশুড়ির বানানো পরোটা খান ক্যাটরিনা!  ভিকি কৌশল ও তার মায়ের সঙ্গে ক্যাটরিনা কাইফ

সবাইকে চমকে দিয়ে ২০২১ সালে আচমকাই বিয়েটা করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের বিয়ের বিষয় নাকি বিশেষ কেউই জানতেন না।

শুধুমাত্র দুই পরিবারের কাছের মানুষদের উপস্থিতিতে রাজস্থানে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। প্রেম বা বিয়ের প্রসঙ্গে মুখ না খুললেও আজকাল মাঝেমধ্যেই স্ত্রীকে নিয়ে নানান কথা ফাঁস করেন ভিকি।

ভিকি পাঞ্জাবি পরিবারের ছেলে, অন্যদিকে ক্যাটরিনা খ্রিষ্টান মা ও মুসলিম বাবার পরিবার থেকে উঠে আসা একজন মেয়ে। তিনি ব্রিটিশ নাগরিক। যদিও এখন ভারতেই থাকেন। কিন্তু দুই ভিন্ন পরিবার থেকে আসার কারণে তাদের খাদ্যাভ্যাসও আলাদা।

সম্প্রতি এ বিষয়েই এক সাক্ষাৎকারে প্রশ্নের মুখে পড়েছিলেন ভিকি কৌশল। অভিনেতা বলেন, আমাদের বিয়েটা হল ‘পরোটা ওয়েডস প্যানকেক’র মতো।

ভিকি জানান, ক্যাটরিনা যেমন প্যানকেক পছন্দ করেন, তেমন ভিকির পছন্দ পাঞ্জাবি পরিবারের চিরাচরিত পরোটা। ভিকির কথায়, ক্যাটরিনা প্যানকেক ভালোবাসলেও পরোটাও খায়। ও আমার মায়ের হাতের পরোটা খেতে খুব ভালোবাসে। ওয়াইট বাটারের সঙ্গে পরোটা খেতে ভালোবাসে ক্যাটরিনা। আমি যদিও প্যানকেক বিষয়টা বুঝি না, তবে আমারও ওটা মন্দ লাগে না।

আগামী ডিসেম্বরে ভিকি-ক্যাটরিনার বিয়ের ২ বছর পূর্ণ হবে। সম্প্রতি আরও এক সাক্ষাৎকারে ভিকিকে প্রশ্ন করা হয়েছিল তাদের ওপর পরিবারের পক্ষ থেকে কোনও শুভ খবর শোনানোর চাপ আছে নাকি? উত্তরে ভিকি জানিয়েছিলেন, না, আমার পরিবারে কেউই আমাদের সুখবর শোনানোর জন্য চাপ দিচ্ছেন না। সকলেই এ বিষয়ে কুল।

ভিকি জানিয়েছিলেন, তিনি ক্যাটরিনার সঙ্গে প্রেমের খবর সর্বপ্রথম তার বাবা-মাকে জানিয়েছিলেন।  

এদিকে, ভিকিকে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে ভজন কুমারের চরিত্রে দেখা যাবে। যিনি কিনা একজন হিন্দু পরিবারে বেড়ে উঠলেও মুসলিম হিসেবে জন্মগ্রহণ করার পর পরিচয় সংকটে পড়েন। এই সিনেমাতে ভিকির বিপরীতে দেখা যাবে মানুষী চিল্লারকে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত সিনেমাটি ২২শে সেপ্টেম্বর মুক্তি পাবে। এর পাশাপাশি ভিকিকে মেঘনা গুলজারের স্যাম বাহাদুর সিনেমাতেও দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।