ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের ভাইরাল ছবি নিয়ে যা বললেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
বিয়ের ভাইরাল ছবি নিয়ে যা বললেন সাই পল্লবী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। কয়েকদিন আগে নির্মাতা রাজকুমারের সঙ্গে তোলা তার একটি ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়।

তারপর থেকে অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে- তাদের বিয়ের খবর।

গেল কয়েক দিন নীরব থাকার পর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাই পল্লবী। শুক্রবার (২২ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে এই গুঞ্জন উড়িয়ে দেন তিনি।

সাই পল্লবী বলেন, সত্যি বলছি, গুঞ্জন নিয়ে একটুও ভাবি না। কিন্তু যখন এর সঙ্গে বন্ধু ও তার পরিবার যুক্ত হয়, তখন কথা না বলে থাকা যায় না। সিনেমার পূজা অনুষ্ঠানের একটি ছবি কেটে, খারাপ উদ্দেশ্য নিয়ে সেটা ছড়িয়ে দেওয়া হয়েছে। যখন কাজের ঘোষণা দিয়ে আনন্দময় সময় কাটাই, তখন এসব বিষয় নিয়ে কথা বলতে ভীষণ বিরক্ত লাগে। এভাবে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করা জঘন্য কাজ।

‘এসকে২১’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন রাজকুমার। এতে অভিনয় করছেন সাই পল্লবী। সিনেমাটির এক অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন রাজকুমার-সাই পল্লবী। তারই একটি ছবির নিচের অংশ কেটে ভাইরাল করা হয়েছে; যাতে বিয়ের ছবি মনে হয়। স্ট্যাটাসের পাশাপাশি মূল ছবিটিও পোস্ট করেছেন সাই পল্লবী।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।