ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

জমে উঠেছে তারকাদের ক্রিকেট লীগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
জমে উঠেছে তারকাদের ক্রিকেট লীগ

লাইট-ক্যামেরা আর অ্যাকশনের গণ্ডির বাইরে দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয়েছে ‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’।  

প্রায় দুসপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকা অংশ নিচ্ছেন।  গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) টুর্নামেন্টের দ্বিতীয় দিনের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মাঠে নামে গিয়াস উদ্দিন সেলিম ও শিহাব শাহীনের দল। ম্যাচের শুরুতে টস জিতে ব্যাটিংয়ে নামে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের দল। নির্ধারিত ৬  ওভারে ৯৬ রান সংগ্রহ করে দলটি৷ জবাবে ব্যাট করতে নেমে ৯১ রানে গুটিয়ে যায় শিহাব শাহীনের দল।  

শুক্রবার শেষ হবে গ্রুপ পর্বের ম্যাচ। এখান থেকে নির্ধারণ হবে সেমিফাইনালের চার দল। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ও দুপুরে অনুষ্ঠিত হবে সেমিফাইনালের দুটি ম্যাচ। একইদিন সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ফাইনাল।  

এর আগে বৃহস্পতিবার কয়েকটি গ্রুপ পর্বের ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে খেলার পাশাপাশি নাচে-গানে মেতে ওঠেন তারকারা। যেহেতু তারা পেশাদার খেলোয়ার না তাই খেলাটাকে নিজেদের গেটটুগেদার মনে করছেন৷ 

‘উই ওয়ান্ট দ্য ওয়ার্ল্ড কাপ’ স্লোগানে শুরু হওয়া এই লিগ নিয়ে আয়োজকরা জানান, বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ দিতেই এমন আয়োজন।  

জানা গেছে, এই লীগে বিজয়ী দলকে এক লাখ টাকা মূল্যের পুরস্কার দেওয়া হবে। সঙ্গে থাকছে ট্রফি। তবে পুরো আয়োজনটি মূলত জাতীয় দলকে উৎসাহ দেওয়া এবং তারকাদের বিনোদনের জন্যই বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।