ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মানহানির মামলা, ১০ কোটি ক্ষতিপূরণ চাইলেন এ আর রহমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
মানহানির মামলা, ১০ কোটি ক্ষতিপূরণ চাইলেন এ আর রহমান! এ আর রহমান

ভারতের চেন্নাই কনসার্টে বিশৃঙ্খলা হওয়া নিয়ে অনুরাগীদের রোষের মুখে পড়েছিলেন এ আর রহমান। সেই বিতর্কে শেষ না হতেই, আরও এক নতুন বিতর্কে ঢুকে পড়লেন অস্কারজয়ী গায়ক।

এবার তার নামে মোটা টাকার পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে হাজির না হওয়ার অভিযোগ তুলেছে চেন্নাইয়ের এক চিকিৎসক সংগঠন।

তাদের দাবি, একটি অনুষ্ঠান করার জন্য নাকি এ আর রহমানকে ২৯ লাখ টাকার অগ্রিম দেওয়া হয়েছিল। সেই অগ্রিম টাকা নেওয়ার পরেও অনুষ্ঠান করেননি এই গায়ক-সংগীত পরিচালক। ফেরত মেলেনি সেই টাকাও।

যদিও এ আর রহমানের টিম এই অভিযোগ সরাসরি অস্বীকার করেছে। অস্বীকার করেছেন এ আর রহমান নিজেও। শুধু তাই নয়, চিকিৎসক সংগঠনের নামে মানহানির মামলাও করা হয়েছে। সেখানে ক্ষতিপূরণ হিসেবে চাওয়া হয়েছে ১০ কোটি টাকা।

এর আগে গেল ১০ সেপ্টেম্বর চেন্নাইয়ের শহরতলী ইস্ট কোস্ট রোডের আদিত্যরাম প্যালেস সিটিতে আয়োজন করা হয়েছিল এ আর রহমানের কনসার্ট। অস্কারজয়ী গায়কের লাইভ অনুষ্ঠানের সাক্ষী থাকতে হাজির হন হাজার হাজার ভক্ত। অনেকেই এদিন বিকেল থেকেই যথাস্থানে হাজির হয়ে যান, কিন্তু এত আগে গিয়েও সিট পাননি বলে অভিযোগ।

এ ঘটনায় অভিযোগের আঙুল উঠেছিল এ আর রহমানের দিকেও। তবে অনুষ্ঠানের আয়োজকরা একটি বিবৃতিতে জানান, সব দোষ তাদের। এ নিয়ে কোনও বিবৃতি দেননি এ আর রহমান। তবে এবারের ঘটনায় তার টিমের মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।