ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুখের দাম্পত্যের ৩০ বছরে নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
সুখের দাম্পত্যের ৩০ বছরে নাঈম-শাবনাজ

ঢাকা: তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতি নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ।  

বৃহস্পতিবার (৫ অক্টোবর) এ তারকা দম্পতির ২৯তম বিবাহ বার্ষিকী।

একইসঙ্গে সংসার জীবনের ত্রিশ বছরে পদার্পণ করলেন তারা৷ জীবনের এই আনন্দঘন মুহূর্তটি কেক কেটে এবং গান গেয়ে উদযাপন করেছেন এই দম্পতি।  

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়।  

শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।  

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দুজনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। দুই সন্তান নামিরা ও মাহাদিয়াকে নিয়ে চামৎকার সময় যাচ্ছে তাদের । পড়াশোনার পাশাপাশি দুই বোনকে মডেলিংয়েও দেখা গেছে। অন্যদিকে, মাহাদিয়া গান নিয়েও কাজ করছেন তারকা কন্যারা।  

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এনএটি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।