ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জীবনের বাকি সময় এভাবেই ভালোবেসে যেতে চাই: নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
জীবনের বাকি সময় এভাবেই ভালোবেসে যেতে চাই: নাঈম-শাবনাজ নাঈম-শাবনাজ

ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। সাদামাটা জীবন ও রঙিন ভালোবাসায় এখনও মুগ্ধ করে চলেছেন তারা।

পরিণত হয়েছেন শোবিজের অন্যতম আদর্শ দম্পতিতে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) তাদের বিবাহিত জীবনের ২৯ বছর পেরিয়ে ৩০ বছর শুরু। বিশেষ এই দিনটি কেকে কেটে তারা উদযাপন করবেন ঘরোয়া আয়োজনে, এমনটাই জানালেন শাবনাজ।

বিশেষ দিনটি উপলক্ষ্যে সামাজিকমাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের পেজে একটি ছবি শেয়ার করেছেন এই দম্পতি। সেখানে তাদের পক্ষ থেকে বলা হয়েছে, আলহামদুলিল্লাহ্, কত দুষ্টু-মিষ্টি-ঝগড়া আর মান-অভিমানের পালা শেষ করে তিন দশক পার করে দিলাম। আমরা আরও দুষ্টু-মিষ্টি ঝগড়া করতে চাই। জীবনের বাকি সময়গুলোতেও আমরা এভাবেই ভালোবেসে যেতে চাই।  

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।  

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দুই সন্তান নামিরা ও মাহাদিয়াকে দেখাশোনার পাশাপাশি টাঙ্গাইলের গ্রামের বাড়িতে সময় কাটান এই দম্পতি। মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদারবাড়ির সন্তান নাঈম এখন সেখানেই ব্যবসা করছেন। পাশাপাশি মন দিয়েছেন কৃষিকাজেও। সময় পেলে নিজেই নেমে পড়েন চাষাবাদে। নাঈম ও শাবনাজ এখনও ঘুরে বেড়ান প্রকৃতির মাঝে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।