ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে ভর্তি আরিফিন শুভ, আজই অপারেশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
হাসপাতালে ভর্তি আরিফিন শুভ, আজই অপারেশন আরিফিন শুভ

দেশজুড়ে মুক্তি পেয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাটিতে মুজিব চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

মুক্তির পর সিনেমাটির প্রচারণায় রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ পরিদর্শনেও গিয়েছেন এই নায়ক। কিন্তু মঙ্গলবার (১৭ অক্টোবর) হঠাৎ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

জানা গেছে, সমস্যা জটিলতা এড়াতে আজই অস্ত্রোপচার করাতে হবে। বিষয়টি নিশ্চিৎ করেছেন আরিফিন শুভ নিজেই।

জানা গেছে, বছর খানেক পলিপাস সমস্যায় ভুগছিলেন তিনি। গেল কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যা নিয়েও ‘মুজিব’ সিনেমার কারণে সেভাবে চিকিৎসার সুযোগ হয়নি। আজ তার অবস্থা গুরুতর বলেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

আরিফিন শুভ জানান, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম, পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজকেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেনা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ। আমাকে আপনাদের দোয়ায় রাখবেন।

শুক্রবার (১৩ অক্টোবর) দেশজুড়ে মুক্তি পায় ‘মুজিব: একটি জাতির রূপকার’। এটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল।  আরিফিন শুভ এছাড়াও শেখ হাসিনার একটি চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।

সিনেমাটির সহযোগী পরিচালক হিসেবে কাজ করছেন দয়াল নিহালানি। চিত্রনাট্য লিখেছেন অতুল তিওয়ারি ও শ্যামা জাইদি। শিল্প নির্দেশনার দায়িত্বে রয়েছেন নীতিশ রায়। কস্টিউম ডিরেক্টর হিসেবে আছেন শ্যাম বেনেগালের মেয়ে পিয়া বেনেগাল।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।