ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

বিনোদন

ফাইনালের আগে স্থগিত হলো সেলিব্রেটি ক্রিকেট লিগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
ফাইনালের আগে স্থগিত হলো সেলিব্রেটি ক্রিকেট লিগ

নানা নাটকীয়তার পর সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও আবারও স্থগিত হলো সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। এবারের দ্বন্দ্ব রাব্বী ও অন্তু নামে দুই অভিনেতাকে নিয়ে।

অভিযোগ, এর আগে কর্পোরেট লিগ খেলেছেন ওই দুজন। তাই নিয়মানুসারে সেলিব্রেটি লিগ খেলতে পারবেন না। এর জের ধরেই স্থগিত হয়েছে সিসিএল।

এ দফায় কোনো মারামারি বা হাতাহাতি না হলেও এই লিগের ফাইনাল খেলা স্থগিত রেখেছেন আয়োজকরা। এর আগে গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সাময়িকভাবে স্থগিত রাখা হয় সেলেব্রিটি ক্রিকেট লিগ। তবে সব সমস্যা কাটিয়ে মঙ্গলবার (১৭ অক্টোবর) সেলিব্রেটি ক্রিকেট লিগের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সোমবার আয়োজক কমিটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়।

সেই মোতাবেক মঙ্গলবার গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। সেখান থেকে চার দল নিয়ে সেমিফাইনালও অনুষ্ঠিত হয়। ফাইনালে উঠেছে নির্মাতা দীপঙ্কর দীপন ও সালাউদ্দিন লাভলুর দল। কিন্তু ফাইনাল ম্যাচের আগেই দুই অভিনেতা রাব্বী ও অন্তুকে নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত এ বিষয়ে সুরাহা না হওয়ায় আবারও টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করে আয়োজক কর্তৃপক্ষ।

একই কারণে মাঝখানে আরও একটি ম্যাচ নিয়ে জটিলতা তৈরি হয়। সেইসময়েও দুই ঘণ্টার বেশি খেলা বন্ধ রাখা হয়।

উল্লেখ্য, মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) ২০২৩। এতে মোট আটটি দলে লড়ছেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।