ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

৪ ছেলে ও ৮ মেয়ের মা হবেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
৪ ছেলে ও ৮ মেয়ের মা হবেন শুভশ্রী! শুভশ্রী গাঙ্গুলি

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গেল ২৭ জুন রাতে ফেসবুক স্ট্যাটাসে খবরটি জানান এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায়ই ‘ড্যান্স বাংলা ড্যান্স’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শুভশ্রী। গেল রোববার এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এ সেটে ৩ বিচারক নিয়ে ভবিষ্যতবাণী করে কেকে আর সাকী। আর তাতেই বিস্মিত হয়ে যান শুভশ্রী।

শুভশ্রীকে উদ্দেশ্য করে সাকী বলে, আজ থেকে ১৫ বছর পর অভিনেত্রীর সুন্দর একটা বাড়ি হবে। যাতে রাজ-শুভশ্রীর সঙ্গে থাকবে তাদের দুষ্টু-মিষ্টি ৪ ছেলে আর গোলুমোলু ৮ মেয়ে।

এমন কথা শুনে চোখ ছানাবড়া হয়ে যায় শুভশ্রীর। পাশ থেকে মিঠুন চক্রবর্তী বলেন, ‘ওটা তো আর বাড়ি থাকবে না। ’ এ কথা শুনে হাসতে থাকেন শুভশ্রী।

গোটা ব্যাপারটাই হয়েছে মজার ছলে। তবে বেশ মজা পেয়েছে রাজশ্রী জুটির ভক্তরা। অনেকেই পশ্চিমবঙ্গের শোবিজের পাওয়ার কাপল হিসেবে দেখে এই দম্পতিকে। বরাবরই একে-অপরের পাশে শক্ত করে থাকেন রাজ আর শুভশ্রী।  

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।