ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারও ঢাকায় সোনার বাংলা সার্কাসের একক কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
আবারও ঢাকায় সোনার বাংলা সার্কাসের একক কনসার্ট

আবারও ঢাকায় একক কনসার্ট করতে যাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল ‘সোনার বাংলা সার্কাস’। শুক্রবার (০৩ নভেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

‘সোনার বাংলা সার্কাস’ নিবেদিত ‘হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স পাওয়ার্ড বাই নেটসিটি এডুকেশন’ নামের এই লাইভ কনসার্টের মধ্য দিয়েই ঢাকায় এই সিরিজ কনসার্টের সমাপ্তি হচ্ছে। কনসার্ট শুরু হবে বিকেল ৫টায়, চলবে রাত ৮টা পর্যন্ত।  

এটি মূলত তাদের ব্যাপক সাড়া জাগানো কন্সেপ্টচ্যুয়াল অ্যালবাম ‘হায়েনা এক্সপ্রেস’-এর লাইভ পারফরম্যান্স। এর আগে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল, রংপুরের এই সিরিজের একক কনসার্ট করেছে ব্যান্ডদলটি।  

ব্যান্ডের সদস্যদের মতে, কোনও ব্যান্ডকে ভালো মতো চেনার উপায় তাদের অ্যালবাম ও একক কনসার্ট। সাধারণত আমাদের দেশে যে ধরনের লাইন-আপ কনসার্ট হয় সেখানে সময়ের স্বল্পতা থাকে স্বাভাবিকভাবেই, যার ফলে যারা ব্যান্ডকে ভালোবাসে তারা অতৃপ্ত থেকে যায়, এই কারণে আমাদের নিজস্ব উদ্যোগে এই কনসার্টের আয়োজন।

গত এক বছরে দেশ ও দেশের বাইরে ৫৫টা রেগুলার কনসার্টের পাশাপাশি ৫টি সলো কনসার্টের আয়োজন করেছে ব্যান্ডদলটি নিজেরাই। দলটি জানায়, কনসার্টে যারা উপস্থিত থাকবেন তারা কেবলমাত্র পুরো অ্যালবামের গানগুলোই লাইভ দেখবেন না বরং তারা অনুভব করতে পারবেন সাংগীতিক এক সার্কাস।

এই কনসার্টে থাকবে হায়েনা এক্সপ্রেস এর সব গান, সঙ্গে আনপ্লাগড গান, কবিতা, জোকারদের পারফর্মিং আর্টসহ অনেক কিছু। পারফরম্যান্স থেকে শুরু করে লাইট ডিজাইন কিংবা ভিডিও প্রজেকশন, সব কিছুতেই থাকবে চমক। যেটাকে ব্যান্ডের ভাষায় কন্সেপ্টচ্যুয়াল কনসার্ট বলা হচ্ছে।

এই কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে অনলাইন (www.sbctour.live) এবং অফলাইনে। ভেন্যুতে আসনসংখ্যা খালি থাকা সাপেক্ষে টিকেট পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।