ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ছদ্মবেশী সিএনজি চালক হিমির প্রেমে নিলয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
ছদ্মবেশী সিএনজি চালক হিমির প্রেমে নিলয়! নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি

সময়ের আলোচিত জুটি নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। ‘লাভ পার্টনার’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন তারা।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হাসিব হোসাইন রাখি।

নাটকের গল্পে দেখা যাবে, রাবেয়া (জান্নাতুল সুমাইয়া হিমি) একজন পুলিশ কর্মকর্তা। ছদ্মবেশে সে সিএনজি চালায়। ঢাকা শহরে কোনো নারী সিএনজি চালায়-সেটা সচরাচর দেখা যায় না। তার সিএনজিতে যাত্রী হিসেবে নানান টাইপের যাত্রী ওঠে। অনেকে অশালীন আচরণ করে রাবেয়ার সঙ্গে, তবে সেসব পাত্তা দেয় না সে।  

এদিকে, প্রিন্স (নিলয় আলমগীর) একজন স্মাগলার। অনেক অপরাধের সঙ্গে সে জড়িত। কিন্তু সেও ছদ্মবেশে একজন সমাজকর্মীর মুখোশ পড়ে চলে। ভালোবাসে সিএনজি ড্রাইভার রাবেয়াকে। একদিন রাবেয়া অসুস্থ হয়ে পড়লে সারা রাত তাকে সেবা দিয়ে সুস্থ করে তোলে। ধীরে ধীরে তাদের মধ্যে একে অপরের জন্য ভালোলাগা থেকে ভালোবাসা বাড়তে থাকে।

কিন্তু হঠাৎ একটি ফোন আসে রাবেয়ার কাছে। ফোনে প্রিন্সকে গ্রেফতারের নির্দেশ দেন তার সিনিয়র অফিসার। এখন কি করবে রাবেয়া?

এমনই এক গল্প নিয়ে এগিয়ে যাবে ‘লাভ পার্টনার’ নাটকটি। আর গল্পের বাকি অংশটুকু জানা যাবে নাটকের শেষে।

নির্মাতা সূত্রে জানা গেছে, শুক্রবার (২৪ নভেম্বর) রাত ৯টা ২০ মিনিটে ‘লাভ পার্টনার’ নাটকটি প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের পর্দায়।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।