ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাটকে ফিরছে গানচিল, প্রথম নিবেদনে শ্যামল-মম জুটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
নাটকে ফিরছে গানচিল, প্রথম নিবেদনে শ্যামল-মম জুটি জাকিয়া বারী মম ও শ্যামল মাওলা

দীর্ঘদিন ধরেই দেশের সুস্থ ধারার সাংস্কৃতিক প্লাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছেন গানচিল মিউজিক। একই প্রতিষ্ঠানের অঙ্গ প্রতিষ্ঠান গানচিল ড্রামা এন্ড সিনেমা।

করোনা ও নানান জটিলতায় বেশ কিছুদিন বিরতির পর আবারও সরব হচ্ছে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে এক ঝাঁক নাটকের কাজ। এমনটিউ জানালেন গানচিলের অপারেশন্স প্রধান ও গায়ক লুৎফর হাসান।

তিনি জানান এরই ধারাবাহিকতায় আগামী ৭ ডিসেম্বর গানচিলের ‘গানচিল ড্রামা অ্যান্ড সিনেমা’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে নাটক ‘সেলুলয়েড’।  

এতে জুটি বেঁধেছেন টিভি নাটকের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শ্যামল মাওলা ও জাকিয়া বারী মম। এর আগে বেশকিছু নাটকে একসঙ্গে অভিনয় করেছেন তারা। তাদের নিয়ে এবারের নাটকটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। ইতোমধ্যেই রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

নাটকটির প্রসঙ্গে শ্যামল মাওলা বলেন, জীবন ঘনিষ্ঠ গল্পের নাটক এটি। কোনো নির্দিষ্ট গণ্ডিতে নিজেকে আটকে রাখতে চাই না। সব সময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই। ঠিক তেমনই একটি গল্পের নাটক ‘সেলুলয়েড’ আশা করি নাটকটি ভালো লাগবে দর্শকদের।

মম বলেন, শ্যামলের সঙ্গে এর আগে অনেক কাজ হয়েছে। ‘সেলুলয়েড’ নাটকের গল্পটা চমৎকার। আমরা চেষ্টা করেছি পর্দায় নিজেদের চরিত্রটা সঠিক ভাবে উপস্থাপন করতে। আর অংশু ভাইয়ের নির্মাণও আমার ভালো লাগে। সবমিলিয়ে আশা করছি ভালো লাগবে দর্শকের।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।