ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

বাংলাদেশে মুক্তি পাবে রণবীর-রাশমিকার ‘অ্যানিমেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
বাংলাদেশে মুক্তি পাবে রণবীর-রাশমিকার ‘অ্যানিমেল’ রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা

আসছে ১ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমেল’। ‘কবীর সিং’ খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমাটি বাংলাদেশে আমদানি করতে যাচ্ছে কিবরিয়া ফিল্মস।

ইতোমধ্যেই তথ্যমন্ত্রণালয় ‘অ্যানিমেল’ সিনেমাটিকে বাংলাদেশে মুক্তির অনুমতিও দিয়েছে বলে জানান আমদানিকারক প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু।

তিনি বলেন, মন্ত্রণালয় ‘অ্যানিমেল’ মুক্তির অনুমতি দিয়েছে। সেন্সর পাওয়া বাকি, আশা করছি কাল পরশু সেন্সর করাতে পারবো। যদি সবকিছু ঠিক থাকে ১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘অ্য়ানিমেল’।

‘অ্যানিমেল’ সিনেমাটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে। পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।