ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

আমাকে অন্ধকারে রেখেই তারা বিয়ে করেছেন: অনুপম 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আমাকে অন্ধকারে রেখেই তারা বিয়ে করেছেন: অনুপম 

কয়েকদিন ধরেই সামাজিকমাধ্যমে আলোচনায় পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে! আর তা সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে। অনেকের মতে, অনুপম ও পিয়া মাঝে অনুঘটক হিসেবে কাজটা সেরেছেন পরম।

তার বিরুদ্ধে উঠছে ‘বউ চুরি’র অভিযোগ।

‘পিয়ার চলে যাওয়া জীবনের সবথেকে বড় ক্ষতি’, ডিভোর্সের পর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অনুপম। বিয়ে ভাঙলেও পিয়ার সঙ্গে বন্ধুত্ব বজায় থাকবে সে-কথাও শোনা গিয়েছিল তার মুখে।

তবে সে বন্ধুত্বটা আর হয়তো তেমন নেই। এ ব্যাপারে অনুপমের কানে খবর পৌঁছেছিল ঠিকই কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরম তাকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন বলেই জানালেন অনুপম।  

পরমব্রত-পিয়ার বিয়ের কথা অনুপমকে জানানো হয়েছিল বলে তা জানান পিয়া-ঘনিষ্ঠ তরুণ অভিনেতা ঋতব্রত। প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরকে নাকি ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম! এমন কথা শুনে খানিক হতাশ হন অনুপম-ভক্তরা।  

পশ্চিমবঙ্গের পত্রিকা এই সময় ডিজিটালকে অনুপম বলেন, ‘না, আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি। ’ এই ব্যাপারে কথা বলার আগ্রহ বিশেষ দেখাননি গায়ক।  

পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা কি চোখে পড়ছে না অনুপমের? গোটা বিষয় থেকে তাকে বাদ রাখার আবেদন জানানো ছাড়া কথা বাড়ালেন না ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গায়ক। আসলে সত্যি বোধহয় নিজের জীবনটা নিজের মতো করে গুছিয়ে রাখতে চান অনুপম।  

টলিউডের ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন অনুপম-পিয়া। ২০১৫ সালে বিয়ে করেন তারা। তাদের ছয় বছরের সংসারে ভাঙনের ঝড় আসে ২০২১ সালে। দুজনেই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন।

তখনই গুঞ্জন ওঠে, পিয়ার সঙ্গে পরমব্রতের প্রেম রয়েছে। তবে তখন পিয়া-পরম দুজনেই জানিয়েছেন, তারা কেবলই বন্ধু। কিন্তু দুই বছর পর সেই প্রেমের স্বীকারোক্তি নয়, সোজা মালাবদল করছেন পিয়া ও পরমব্রত।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।