ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

এসএকে অ্যাওয়ার্ড পেলেন নির্মাতা পলাশ মণি দাস 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএকে অ্যাওয়ার্ড পেলেন নির্মাতা পলাশ মণি দাস 

শাহ আব্দুল করিম (এসএকে) অ্যাওয়ার্ড-২০২২ এ ভূষিত হলেন পরিচালক পলাশ মণি দাস। ‘ঢাকা সাংস্কৃতিক সংগঠনের’ উদ্যোগে আয়োজিত রাজধানীর মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে জমকালো আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ সময় পলাশ মণি দাসের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংস্কৃতিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে. এম খালিদ, এমপি ও বিশেষ অতিথি পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।  

পলাশ মণি দাস এ পর্যন্ত ১২টি একক নাটকের পাশাপাশি ১ ধারবাহিক নাটক পরিচালনা করেছেন। নিয়মিত ডকুমেন্টারি নির্মাণ করে থাকে তিনি।  

সম্মাননা প্রসঙ্গে এ নির্মাতা বলেন, যে কোনো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হলে সেটা অবশ্যই ভালো লাগে। এতে কাজের প্রতি দায়বদ্ধতা বেড়ে যায়। আপনারা সবাই দোয়া করবেন যাতে সামনের দিনগুলোতে আরো ভালো নাটক দর্শকদের উপহার দিতে পারি।

বর্তমান কাজের ব্যস্ততা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি জানান, সামনে ২টি একক নাটক নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। নিয়মিত বিভিন্ন বিষয়ের ওপরে ডকুমেন্টারি নির্মাণ করে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।