ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইমরানের চুমু অস্বস্তিকর ছিল: তনুশ্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
ইমরানের চুমু অস্বস্তিকর ছিল: তনুশ্রী

বলিউডের নায়িকা তনুশ্রী দত্ত। ‘আশিক বানায়া আপনে’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছিলেন।

সিনেমাতে ইমরান হাশমির যে চুমুর কারণে আলোচনায় এসেছিলেন এবার তিনিই অভিনেতাকে দিয়েছেন চুমুর দোষারোপ।

সিনেমাটিতে বেশ কিছু সাহসী দৃশ্যের মধ্যে অন্যতম ছিল চুমু। সিনেমাতে তনুশ্রী-ইমরানের গভীর চুমু নিয়ে তনুশ্রীর ভাষ্য, ইমরানের চুমু নাকি বেশ অস্বস্তিকর ছিল। যেটা বাস্তব জীবনের যৌন সম্পর্কের অনুভূতি এনে দেওয়ার মতো। যা মেনে নিতে পারেননি তনুশ্রী।

কারণ, ইমরানের সঙ্গে পর্দার বাইরে কোনও গভীর সম্পর্ক নেই তনুশ্রীর। ‘সিরিয়াল কিসার’ ইমরান প্রসঙ্গে তনুশ্রী জানান, ইমরান একেবারেই ভালো নন চুমুর ক্ষেত্রে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি ওর সঙ্গে তিনটি সিনেমা করেছি। ‘চকোলেট’-এও একটি চুম্বন দৃশ্যের শুটিং ছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম সিনেমায় ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে।

তনুশ্রী আরও বলেন, পর্দার বাইরে আমাদের আসলে কোনও রসায়নই নেই। ওর একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। কিন্তু চুমুর ক্ষেত্রে ও খুব একটা আরামদায়ক নয়, আমিও নই।

এর আগে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ করার পর ‘ হ্যাশট্যাগ মিটু’ বিতর্কে উত্তাল হয় সামাজিকমাধ্যমসহ গোটা বলিউড। ফলে ভুলতে বসা তনুশ্রী আবার চলে আসেন লাইমলাইটে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।