ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিখোঁজ সানি দেওল, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
নিখোঁজ সানি দেওল, খুঁজে দিলে মিলবে ৫০ হাজার!

বলিউড অভিনেতা সানি দেওল নিখোঁজ! তার নামে নিখোঁজ পোস্টার সাটানো হয়েছে ভারতে বিভিন্ন জায়গা। পোস্টারে দেখা যাচ্ছে সানির ছবি।

নিজে লেখা সানি দেওলকে খুঁজে দিতে পারলে মিলবে নগদ ৫০ হাজার টাকার পুরস্কার!

হঠাৎ কোথায় হারালেন এ বলিউড অভিনেতা! এইতো কিছুদিন আগে ‘গদর-২’ সিনেমা দিয়ে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছেন তিনি। ৫০০ কোটির ব্যবসা করেছে তার নতুন এই সিনেমা।

এখন বীরদর্পে বলিউড ইন্ডাস্ট্রিতে ঘুরে বেড়ানোর কথা তার। সেখানে মিলল তার নিখোঁজ সংবাদ!

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর বরাতে জানা গেছে, সানি দেওলের এই পোস্টার সাটিয়েছেন তার নির্বাচনী এলাকার বাসিন্দারা। অনেকটা ক্ষোভ ও হতাশায় এ কাজটি করেছেন তারা।

অভিনেতা হওয়ার পাশাপাশি পাঞ্জাবের গুরদাসপুরের সংসদ সদস্য সানি দেওল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে গুরদাসপুরের বিজেপির প্রার্থী হয়ে কংগ্রেসের প্রতিপক্ষকে প্রায় ৮২ হাজার ভোটে হারান এই অভিনেতা।  

সিনেমায় তার দেশপ্রেম দেখেই জনগণ তাকে ভোট দিয়ে জিতিয়েছিলেন। কিন্তু তার পর থেকেই নাকি নিজের নির্বাচনী এলাকায় দেখাই মেলেনি তার। আর এতেই ক্ষুব্ধ এলাকাবাসী।  

তারা সানির ছবি দিয়ে একটি পোস্টার টানিয়ে দেন গুরদাসপুর, পাঠানকোট এলাকায়। যেখানে লেখা, ‘নিখোঁজ হয়ে গেছেন, খুঁজে দিন। বিজেপি সাংসদ হারিয়ে গেছেন, খুঁজে দিতে পারলে রয়েছে ৫০ হাজার টাকা পুরস্কার। ’

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।