ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘অ্যানিমেল’ নিয়ে ভিন্নমত আরশাদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
‘অ্যানিমেল’ নিয়ে ভিন্নমত আরশাদের

‘অল টাইম ব্লকবাস্টার’খ্যাতি পেয়ে গেছে ‘অ্যানিমেল’। কারণ, বিশ্বব্যাপী সিনেমাটির আয় ৮০০ কোটির কাছাকাছি এখন।

 

অবশ্য মুক্তির পর থেকেই সিনেমাটি নিয়ে শুরু হওয়া বিতর্ক থামছে না। বিশেষ করে সিনেমার পরতে পরতে থাকা হিংসাত্মক দৃশ্য, নগ্নতা, যৌনতার দৃশ্য এবং নারীর ওপর পুরুষের আধিপত্য প্রতিষ্ঠার চেষ্টা - এসব বিষয় চর্চা হচ্ছে নিয়মিত।

সম্প্রতি অ্যানিমেলের সমালোচনা করতে দেখা গেল অভিনেতা আরশাদ ওয়ারসিকে। তিনি স্পষ্ট জানালেন, অনেক মানুষই এটিকে ঘৃণা করতে পারেন। কিন্তু তার অ্যানিমেল ভালো লেগেছে। এমনকি এই সিনেমাকে কিল বিল-এর পুরুষ সংস্করণ বলেও বর্ণনা করেন তিনি।  

দৃষ্টিভঙ্গি পরিষ্কার করে দিয়ে আরশাদ বলেন, আমি শুধু বিনোদনের জন্য সিনেমা দেখি। সিনেমা নিয়ে অত ভাবেন না।

তবে কি অ্যানিমেলের মতো ছবিতে কাজের সুযোগ এলে আরশাদ কি কখনও অভিনয় করবেন? স্পষ্টভাবে না করে দিলেন এ অভিনেতা।  

বললেন, এমন অনেক কিছু রয়েছে, যা দেখতেই ভালো লাগে, তবে সেসবে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। যেমন ইন্দ্র কুমার যেমন আমাকে ফোন করে গ্র্যান্ড মস্তির অফার দিয়েছিল। আমার যেমন সেক্স কমেডি দেখতে ভালো লাগে। অভিনয় করতে ভালো লাগে না। আমি করতেও চাই না। একজন দর্শক হিসেবে দেখব, কিন্তু একজন অভিনেতা হিসেবে এ ধরনের সিনেমায় কাজ করতে চাই না। আমার পর্ন দেখতে ভালো লাগে, কিন্তু পর্নে অভিনয় করতে নয়।

মুন্নাভাই এমবিবিএস, জলি এললবি, ধামাল, ইশ কিয়ার মতো হিট সিনেমায় কাজ করেছেন আরশাদ। শোনা যাচ্ছে, মুন্নাভাই ৩ খুব শিগগিরই আসতে যাচ্ছে। আর ফিরতে চলেছে আইকনিক মুন্না আর সার্কিটের জুটি। অর্থাৎ একসঙ্গে সঞ্জয় দত্ত আর আরশাদ।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।