ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

বাড়িতে চিরকুট, গাড়িতে পাওয়া গেল অভিনেতার মরদেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
বাড়িতে চিরকুট, গাড়িতে পাওয়া গেল অভিনেতার মরদেহ

‘প্যারাসাইট’খ্যাত অভিনেতা লি সান-কিউন মারা গেছেন। বুধবার (২৭ ডিসেম্বর) দেশটির সেন্ট্রাল সিউল পার্কে গাড়ির ভেতর অস্কারজয়ী দক্ষিণ কোরিয়ান এই অভিনেতাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

 

পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

লি সান-কিউনের বয়স হয়েছিল ৪৮।  

দক্ষিণ কোরিয়ার ইয়োনহাপ নিউজ এজেন্সি জানিয়েছে, বাড়ি থেকে লি বেরিয়ে যাওয়ার পরপরই পুলিশকে জানিয়েছিলেন তার স্ত্রী এবং তিনি একটি ডকুমেন্টস পেয়েছেন যা সুইসাইড নোট বলে মনে হয়েছিল।  

এ ছাড়া ডয়চে ভেলের এক প্রতিবেদনে জানা যায়, পুলিশ কর্মকর্তারা এর আগে বলেছিলেন তারা রাজধানী সিউলের একটি অজ্ঞাত স্থানে অচেতন অবস্থায় লিকে উদ্ধার করেছেন। তিনি আত্মহত্যা করেছেন কিনা তা স্পষ্ট নয়।

এর আগে গত অক্টোবর থেকে অবৈধ মাদক সেবনের অভিযোগে তদন্ত চলছিল লির নামে। তিনি দাবি করেছিলেন, তাকে মাদক সেবনে প্ররোচিত করা হয়েছিল।

২০১৯ সালে মুক্তি পায় বং জুন হো পরিচালিত সিনেমা ‌‘প্যারাসাইট’। এটি ২০২০ সালে বিদেশি ভাষার প্রথম কোনো চলচ্চিত্র হিসেবে সেরা চলচ্চিত্র বিভাগে অস্কার লাভ করে।  

অস্কারপ্রাপ্ত এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন লি সান-কিউন। এ চরিত্রে অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ২০২১ সালে তিনি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড পুরস্কার পান।  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।