ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এবার ভোট দেওয়া হচ্ছে না শাকিব খানের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
এবার ভোট দেওয়া হচ্ছে না শাকিব খানের! মায়ের সঙ্গে শাকিব খান

শাকিব খান রাজধানীর গুলশানের বাসিন্দা। ঢাকা-১৭ আসনের অন্তর্ভুক্ত গুলশান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মা রেজিয়া বেগমকে সঙ্গে নিয়ে গুলশান মডেল স্কুল কেন্দ্রে ভোট দিয়েছিলেন তিনি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেওয়া হচ্ছে না তার।

এবার শাকিবকে ভোট দিতে দেখা যাবে না কারণ তিনি দেশে নেই। বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন কিং খান।

ওমরাহ হজ পালন করতে গেল ২ জানুয়ারি ঢাকা ছাড়েন তিনি। সেদিন দুপুরের এক ফ্লাইটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কা নগরীর উদ্দেশে বিমানে চেপে বসেন শাকিব। এখন পর্যন্ত দেশে ফেরেননি। তাই স্বাভাবিকভাবেই বলা যায় শাকিব খান ভোট দিতে পারছেন না।

ওমরাহ থেকে ফিরেই শাকিব তার অভিনীত প্রথম সর্ব ভারতীয় সিনেমা ‘দরদ’র ডাবিংয়ে অংশ নিতে ভারত যাবেন। সেখান থেকে ফিরে ‘রাজকুমার’র শুটিং করবেন। ইতোমধ্যে সিনেমাটির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। জানুয়ারির শেষে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে।

এদিকে, বর্তমানে ‘রাজকুমার’র শুটিং করছেন শাকিব খান। আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা আছে। আর অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ মুক্তির কথা আছে ফেব্রুয়ারিতে। এছাড়া শাকিবের অ্যাকশন ধাঁচের আরেক সিনেমা ‘তুফান’র কাজ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন রায়হান রাফী।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।