ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কলেজ পড়ুয়া কাপল ইয়াশ-তটিনী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
কলেজ পড়ুয়া কাপল ইয়াশ-তটিনী! ইয়াশ রোশান ও তানজিম সাইয়ারা তটিনী

ছোটপর্দার জুটি হিসেবে ইতোমধ্যেই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন ইয়াশ রোশান ও তানজিম সাইয়ারা তটিনী। বিশেষ করে তাদের রোমান্টিক গল্প নির্ভর কাজগুলোতে দর্শকদের বিশেষ আকর্ষণ থাকে।

নতুন খবর, ইয়াশ-তটিনী নতুন এক রোমান্টিক গল্পের ‘অতীতপুর’ নামের নাটকে অভিনয় করলেন। এটি নির্মাণ করেছেন ফারহাদ আহমেদ ইশান।

জানা গেছে, গল্পটি গ্রামীণ প্রেক্ষাপটের। নির্মাতা ইশানের পরিচালনায় এটি প্রথম নাটক। তিনি বলেন, রোমান্টিক গল্প নির্ভর হলেও এটি দায়িত্ববোধের গল্প। দায়িত্ববোধ অনেকসময় সম্পর্কগুলো নষ্ট করে ফেলে। এমন সময় আসে যখন পরিবারের দায়িত্ববোধের কাছে ভালোবাসা ঠেকে যায়।

শহুরে অতি আধুনিক কিংবা ম্যাচিউর প্রেমের পরিণতি বিয়েসহ বিভিন্ন রোমান্টিক নাটকে জুটি বাঁধতে দেখা গেছে ইয়াশ তটিনীকে। এবার তাদের দেখা যাবে কলেজ পড়ুয়া ১৮ বছর বয়সের কাপলের চরিত্রে।

পরিচালক বলেন, ১৮ বছর বয়সে প্রথম প্রেমে পড়লে যে অনভূতিগুলো হয় সেগুলো উঠে আসবে। গল্প এভাবে সাজানো ইয়াশ তটিনীকে দর্শক নতুনভাবে দেখতে পাবে। নাটক দেখলে দর্শক বুঝতে পারবেন আসলে টুইস্টটা কোথায় রেখেছি।

এই নির্মাতা জানান, শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে ইউটিউবে মুক্তি পাবে ‘অতীতপুর’ নাটকটি।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।