ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতার ‌‘অসময়’ আসছে আজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতার ‌‘অসময়’ আসছে আজ

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির নতুন ওয়েব ফিল্ম ‘অসময়’। দেশের একটি ওটিটি প্লাটফর্মে এটি স্ট্রিমিং হবে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টায়।

 

ওয়েব ফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। তাকে ঘিরেই এগিয়েছে সিনেমাটির কাহিনি।  

সিনেমাটির গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত এক পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। নাম ‘উর্বী’। মা, বাবা ও ভাইকে নিয়ে তাদের টানাপোড়েনের সংসার। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর ঘটনাক্রমে তার নামে অপরাধী চক্রে জড়িত থাকার অভিযোগ ওঠে। এ ঘটনায় জেলেও যেতে হয় তাকে। এরপর নানা নাটকীয়তায় সমাজের শো-অফের বিষয়টি উঠে আসবে।  

এর আগে মঙ্গলবার (১৬ জানুয়ারি) সিনেমাটির বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠিত হয় রাজধানীর এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে। এদিন চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের প্রায় অভিনয়শিল্পীই উপস্থিত ছিলেন। সিনেমাটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন তারা।   
 
শহীদুজ্জামান সেলিম বলেন, এই কাজটি দর্শকদের বিবেককে নাড়া দেবে। গল্পটি আমাদের চারপাশের। আমি সত্যি হ্যাপি হয়েছি এত সুন্দর কনটেন্ট দেখার সুযোগ পেয়ে।

নির্মাতা অরুণ চৌধুরী বলেন, অমি যে এত ভালো গল্প বলতে পেরেছে সেটা অবিশ্বাস্য। সে চাইলেই গল্পটি সিনেমা বানাতে পারতো। দেখে পুরোপুরি মুগ্ধ হয়েছি।

অভিনেত্রী রোজি সিদ্দিকী বলেন, সব শ্রেণির দর্শকদের এই ওয়েব ফিল্মটি দেখা উচিত। আমাদের সমাজ কোন দিকে যাচ্ছে আমরা কীভাবে বসবাস করছি, সবকিছুর উত্তর অসময়ে আছে।

অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, সম্পর্কে অমি আমার বন্ধু, কিন্তু বন্ধু বলে বলছি না আমি জাস্ট বিশ্বাস করতে পারছি না চারপাশের বিভিন্ন ঘটনা নিয়ে সে এত দুর্দান্ত কন্টেন্ট বানিয়েছে।

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, সুন্দরের চেয়েও বেশি সুন্দর হয়েছে অসময়। প্রতিটি চরিত্রই গল্পে মেলে ধরেছে। আমার বিশ্বাস দর্শক খুব উপভোগ করবেন।

নির্মাতা দীপংকর দীপন বলেন, ওটিটিতে দেওয়ার আগে অসময় হলে দেওয়া উচিত। অমিকে আমি বলব তুমি অবশ্যই সিনেমা বানাও।

প্রসঙ্গত, সিনেমাটিতে ফারিণ ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, তারিক আনাম খান, রুনা খান, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, শাশ্বত দত্ত প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।