ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রেমের গুঞ্জন উসকে দিলেন তৃপ্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
প্রেমের গুঞ্জন উসকে দিলেন তৃপ্তি

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে।

সিনেমাটিতে নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দেন তৃপ্তি। তাকে নিয়ে এখনো সেই আলোচনা থামেনি। এদিকে, গুঞ্জন উড়ছে স্যাম মার্চেন্ট নামের এক যুবকের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এবার নিজের সেই প্রেমের গুঞ্জন নিজেই উসকে দিলেন এই অভিনেত্রী।

মঙ্গলবার ছিল স্যাম মার্চেন্টের জন্মদিন। বিশেষ এই দিনে তৃপ্তি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির কোলাজ শেয়ার করে স্যামকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

তিনটি ছবির মধ্যে একটি ২০১৭ সালে তোলা। ছবিটিতে বেশ ঘনিষ্ঠভাবে ফ্রেমবন্দি হয়েছেন স্যাম-তৃপ্তি। অন্য দুটো ছবি ২০২৩ সালে তোলা। এরপর নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বলছেন, চুটিয়ে প্রেম করছেন তৃপ্তি।

২০২০ সালে ‘বুলবুল’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন তৃপ্তি। ওই সময়ে শোনা যায়, আনুশকার ভাই কার্নেশ শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। ২০২৩ সালের জুনে ভেঙে গেছে এই সম্পর্ক।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।