ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ফাহমিদা-বাপ্পার মিউজিক ভিডিও

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০
ফাহমিদা-বাপ্পার মিউজিক ভিডিও

গত বছর ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বেরিয়েছিল ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের দ্বৈত গানের অ্যালবাম ‘একমুঠো গান-২’। অ্যালবামের গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।

এ অ্যালবামের সর্বাধিক জনপ্রিয় গানটি হলো ‘যদি তাকাও তুমি’। গেল ঈদে ফাহমিদা-বাপ্পার গাওয়া এ গানটি চমক সৃষ্টি করে। গানটি ঈদে প্রচার হওয়া ১২টি নাটকে ব্যবহার করা হয়েছে বিভিন্নভাবে। তাছাড়া এফএম রেডিও স্টেশনগুলোতে প্রায় প্রতিদিনই প্রচার হচ্ছে এই গানটি।

‘যদি তাকাও তুমি’ গানটি নিয়ে এবার নির্মাণ করা হয়েছে একটি আকর্ষণীয় মিউজিক ভিডিও। এতে অংশ নিয়েছেন ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার। আসছে ঈদে এটি একুশে টিভির একটি সঙ্গীতের অনুষ্ঠানে ভিডিওটি প্রচার করা হবে।

ফাহমিদা ও বাপ্পাকে নিয়ে গানটির শুটিং হয়েছে চারুকলা ইনস্টিটিউট, ধানমন্ডি লেক এবং ফাহমিদা নবীর বাড়ির ছাদে। গানটি প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, গানটি আসলে অনেক রোমান্টিক। কথা ও সুর অনেক আবেগী। এজন্যই বোধহয় শ্রোতারা এটি এত পছন্দ করেছেন। এবার এ গানটির মিউজিক ভিডিওতে দেখা যাবে আমাকে আর বাপ্পাকে। মিউজিক ভিডিওটি অনেক যত্ন নিয়ে তৈরি করা হয়েছে। আশা করি সবারই ভালো লাগবে। এ বিষয়ে বাপ্পা মজুমদার বলেন, গানটিতে কণ্ঠ দেওয়ার সময় মনে হয়েছিল এটি শ্রোতাপ্রিয় হবে। আমার সে ধারণা সত্য হয়েছে। আশা করি গানের মতো আমাদের দুই শিল্পীর অংশগ্রহণে তৈরি করা মিউজিক ভিডিওটিও দর্শকদের ভালো লাগবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৩০, অক্টোবর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa