ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডন-৩ সিনেমায় জাহ্নবী কাপুর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
ডন-৩ সিনেমায় জাহ্নবী কাপুর?

শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিনেমার প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০০৬ সালে। ছবিতে রোমার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

অন্যদিকে, ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান।

এর আগে ১৯৭৮ সালে মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’। সেই সিনেমায় ‘ইয়ে মেরা দিল’ গানে অমিতাভের সঙ্গে দর্শক দেখেছিল হেলেনকে। শাহরুখের ছবিতে হেলেনের চরিত্রে আসেন করিনা। এই গানে বাদশার সঙ্গে করিনার সমীকরণ নিয়ে এখনও অনুরাগী মহলে চর্চা অব্যাহত।

জানা গেছে, এবারে ‘ডন ৩’ সিনেমায় করিনার মতো একটি চরিত্র রাখার পরিকল্পনা করেছেন ফারহান। আর এই চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে জাহ্নবী কাপুরের কাছে।

সম্প্রতি, ফারহানের অফিসের বাইরে দেখা যায় জাহ্নবীকে। তারপর থেকেই বলিপাড়ায় গুঞ্জন দানা বাঁধে। শোনা যাচ্ছে, আগের মতোই সিনেমায় একটি বিশেষ গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা এবং জাহ্নবীকেই এই চরিত্রের জন্য তাদের পছন্দ হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের অনুমান, খুব দ্রুত এই প্রসঙ্গে নির্মাতারা ঘোষণা করতে চলেছেন। এখন হেলেন ও করিনার পর জাহ্নবী দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবেন কিনা, তার উত্তর দেবে সময়।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।