ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছোট ছেলে বীরের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
ছোট ছেলে বীরের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দম্পতির ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন বৃহস্পতিবার (২১ মার্চ)। এদিন পাঁচ বছরে পা রাখল বীর।

ছেলের জন্মদিনে শাকিব খান সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।  

বৃহস্পতিবার সকালে শুভেচ্ছা জানান শাকিব খান।

ফেসবুক পেজে বীরের একটি ছবি পোস্ট করেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’। ওই পোস্টে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

শাকিব খানের ওই পোস্টে অসংখ্য ভক্ত, শুভাকাঙ্ক্ষী বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্টস করেছেন।  

অন্যদিকে ছেলের জন্মদিন উপলক্ষ্যে সামাজিকমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন বুবলী। ভিডিওতে তিনি ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন।  

উল্লেখ্য, ২০২০ সালে ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান শেহজাদ খান বীর। তারও আগে ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খান ও শবনম বুবলীর বিয়ে হয়। যদিও তাদের এই বিয়ের কথা সেসময় গোপন ছিল। বর্তমানে বুবলীর সঙ্গে একসঙ্গে থাকছেন না শাকিব খান।

এর আগে শাকিব খান অভিনেত্রী অপু বিশ্বাসকে বিয়ে করেন। অপুর ঘরেও শাকিবের একটি পুত্র সন্তান আব্রাহাম খান জয় রয়েছে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জয়ের জন্ম হয়।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।