ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না’, সালমানকে প্রাণনাশের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
‘এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না’, সালমানকে প্রাণনাশের হুমকি

বলিউড সুপারস্টার সালমান খানের মুম্বাইয়ের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি চালিয়ে মোটরসাইকেলে পালিয়ে যান অজ্ঞাত এক যুবক।  

গতকাল রোববার ভোর ৫টায় মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের ‘গ্যালাক্সি অ্য়াপার্টমেন্ট’র বাইরে ঘটনাটি ঘটে।

কে বা কারা এই ঘটনার পেছনে রয়েছে, তা জানতে পুলিশি তদন্তের মধ্যে দায় স্বীকার করল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং।

তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে সালমানকে।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর, এই মুহূর্তে কারাবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সামাজিক মাধ্যমে সালমানকে হুমকি দিয়েছেন তার ভাই আনমোল বিষ্ণোই।

উড়ো চিঠিতে সালমানকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘আমদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এর পর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দুজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম। ;

গত বছর থেকেই এই গ্যাং থেকে ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। একাধিক উড়ো হুমকি পেয়েছেন তিনি। ১৯৯৮ সালে কৃষ্ণসায়র হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি।  
 
জানা যায়, সে সময় সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।