ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ড শিল্পী পিয়ালসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ড শিল্পী পিয়ালসহ নিহত ২

নরসিংদী: সিলেট যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল। এ ছাড়া দুর্ঘটনায় ব্যান্ডের অন্য সদস্যরা গুরুতর আহত হয়েছেন।

 

শনিবার (১১ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে দুর্ঘটনাটি ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, পাঁচদোনায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুজন নিহত হয়েছেন। একজন আবদুস সালাম (৪৩), তিনি মাইক্রোবাসটির চালক ছিলেন। বাহনটির অপর এক যাত্রীও নিহত হয়েছেন, যার নাম বলা হচ্ছে পিয়াল।  

আহত হন শাকিব (২৬), আকিব (২৬) ও অমিত (২৭) নামে আরও তিন যাত্রী। তাদের অবস্থায় আশঙ্কাজনক।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। ভোর ৬টার দিকে মাইক্রোবাসটি পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে ঢাকামুখী হানিফ পরিবহনের বাসটি ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিয়াল ও চালক সালামের মৃত্যু হয়। আহত হন অন্যান্যরা।  

মাধবদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা খাইরুল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ তুলে মাধবদী থানায় পাঠিয়েছি। যারা আহত হয়েছেন তাদের আগেই স্থানীয়রা হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।  

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হেসেন বলেন, যাত্রীবাহী বাসের বেপরোয়া গতি ও লেন পরিবর্তনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জ জেলার ভূলতা এলাকায় বাসটি রেখে চালক পালিয়ে গেছে। পরে আমরা বাসটি জব্দ করি। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, শনিবার বেলা পৌনে ১১টায় অড সিগনেচার ব্যান্ডের ফেসবুক পেজ থেকে পিয়ালের মৃত্যু ও অন্য সদস্যদের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। এতে লেখা হয়- ‘সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ডিম হলিডে পার্কের সামনে অড সিগনেচারের গাড়ি মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সকল সদস্য মারাত্মকভাবে আহত হয়। ড্রাইভার সাহেব সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দুর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। ’

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
এসএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।