ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভোট উৎসবে মাতলেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ২০, ২০২৪
ভোট উৎসবে মাতলেন বলিউড তারকারা

ভারতে চলছে লোকসভা নির্বাচন। গত ১৯ এপ্রিল থেকে শুরু হওয়া এ ভোট চলবে আগামী ১ জুন পর্যন্ত।

ধাপে ধাপে চলছে ভোটগ্রহণ। যার মধ্যে সোমবার (২০ মে) মুম্বাইয়ে অনুষ্ঠিত হচ্ছে পঞ্চম ধাপের ভোট। আর সাধারণ মানুষের পাশাপাশি ভোট উৎসবে মাতলেন বলিউড তারকারাও।

সোমবার দিনভর জমিয়ে ভোট দিলেন বলিউডের তারকারা। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন থেকে বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, কারিনা-সইফ, ধর্মেন্দ্র, সালমান খানের বাবা সেলিম খান, শাহরুখ খানদের দেখা গেল নির্বাচনে সামিল হতে।

কানাডার নাগরিকত্ব ছেড়ে ভারতীয় নাগরিকত্ব পাওয়ার পর এবার প্রথমবারের মতো ভোট দিলেন অক্ষয় কুমার।

গত বছর স্বাধীনতা দিবসে ভারতের নাগরিকত্ব পান খিলাড়ি। এদিন সকাল সকাল ভোট দিতে আসেন তিনি। সঙ্গে শাশুড়িমা ডিম্পল কাপাডিয়া। ভোট দেওয়ার পর দুজনেই রওনা দেন লন্ডনে।  

শুটিংয়ে যাওয়ার আগে এসে ভোট দিয়ে গেলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও।

গোলাপি সালোয়ার কামিজে বেশ সেজেগুজেই এসেছিলেন তিনি। ভোট দিতে দেখা গেছে দুই ভাই সানি দেওল ও ববি দেওলকে। ভোট দিয়েছেন ধর্মেন্দ্র’র স্ত্রী হেমা মালিনীও।

এদিন মা-বোনকে নিয়ে নতুন গাড়িতে চেপে ভোট দিতে এসেছিলেন শিল্পা শেঠি। রেখা থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, অনন্যা পাণ্ডেরাও মিস করেননি পছন্দের প্রার্থীকে ভোট দেওয়া।

আমির খান সঙ্গে করে এনেছিলেন প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে। একসঙ্গে এসেছিলেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংও।

বিগত কয়েকদিন ধরেই তারকারা ভোট দেওয়ার ডাক দিয়ে আসছেন। বারবার প্রচার করা হচ্ছে যাতে মুম্বাইয়ের মানুষ এগিয়ে এসে সরকার নির্বাচনে উদ্যোগী হয়। পথ প্রদর্শক হিসেবে তারকারাও সামিল হলেন নির্বাচনে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, মে ২০, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।