ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

জাঁকালো পার্টিতে ফাঁস হয় নায়িকার অন্ধকার অতীত 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মে ২৩, ২০২৪
জাঁকালো পার্টিতে ফাঁস হয় নায়িকার অন্ধকার অতীত 

তিনটি ফ্লপ সিনেমার পর চার নম্বরটি হলো সুপারহিট, সঙ্গে ন্যাশনাল অ্যাওয়ার্ড! নায়িকা রূপা মির্জা এখন টক অব দ্য শোবিজ।  

এই সাকসেস সেলিব্রেট করতে একটা পার্টি থ্রো করেন রূপা।

আলোকোজ্জ্বল জাঁকালো ওই পার্টিতে শূন্য থেকে শিখরে ওঠা রূপা মির্জার অন্ধকার অতীত সামনে চলে আসে । আপন, পর, শত্রু, মিত্র, মুখ ও মুখোশ সব যেন এক গোলক ধাঁধা! পুরোনো ক্ষত, পাপ কিংবা লোভের গল্পে রাত বাড়তে থাকে আর বাড়তে থাকে লাশের সংখ্যা!

এমন গল্পে নির্মিত হয়েছে নতুন একটি ওয়েব ফিল্ম ‘পয়জন’। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। প্রধান চরিত্রে তানজিন তিশাকে নিয়ে মাস কয়েক আগে শুটিং হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ মে) এল ৪৩ সেকেন্ডের সেই টিজার। যেখানে পাওয়া গেছে গল্পের একটা ধারণা। তবে টিজারটিতে ১৮+ লিখে মার্ক করে দেওয়া হয়েছে এটি প্রাপ্তবয়স্কদের জন্য।

পরিচালক সঞ্জয় সমদ্দার বলেন, প্রয়োজনের অতিরিক্ত যে কোনো কিছু বিষ! কিন্তু জীবনের এমনই আয়রনি যে, প্রয়োজনীয়তার সীমা আমরা প্রায়শই নির্ধারণ করতে পারি না। সেখান থেকেই জন্ম নেয় বেঁচে থাকার নানা সমীকরণ। পরিশ্রম, মেধা, কিংবা প্রতারণা নানাভাবে জীবনের সেই সমীকরণ মেলানোর চেষ্টা চলে কিন্তু জীবনের গল্প তো আসলে লেখে অন্য কেউ।

ওয়েব ফিল্মটিতে তানজিন তিশা  ছাড়াও আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এস এম সোহাগ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এনএটি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।