ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে গুরুতর আহত হয়েছিলেন অপূর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ৩০, ২০২৪
শুটিংয়ে গুরুতর আহত হয়েছিলেন অপূর্ব

মুক্তির অপেক্ষায় রয়েছে স্পিন অব সিরিজ ‘গোলাম মামুন’। এই সিরিজটির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব।

অ্যাকশন দৃশ্য করতে গিয়ে হাতে এবং পিঠে মারাত্মক চোট পান তিনি। এমনটাই জানান সিরিজটির পরিচালক শিহাব শাহীন।

জানা গেছে, আউটডোর শুটিংয়ের সময় অ্যাকশন দৃশ্য করতে গিয়ে এই চোট পান অভিনেতা। সেই সঙ্গে তার ব্যাকপেইন উঠে। মাসল পেইন ও ব্যাকপেইন একসঙ্গে হওয়াতে অনেকটা সেন্সলেস হয়ে যাওয়ার মত অবস্থা হয় তার। এরপর তৎক্ষণাৎ ফিজিওথেরাপিস্ট এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসক তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিলেও অল্প সাময়িক চিকিৎসা নিয়ে আবারও ক্যামেরার সামনে দাঁড়ান অপূর্ব। তারপরও শুটিং বন্ধ রাখেননি তিনি। পরিচালক এদিন শুটিং বন্ধ রাখতে চাইলেও শুটিংয়ের ক্ষতি হবে ভেবে কাজ চলমান রাখেন অপূর্ব।

এ বিষয়ে সিরিজটির পরিচালক শিহাব শাহীন বলেন, শুটিং করার সময় হঠাৎ করেই গুরুতরভাবে ইনজুরড হয় অপূর্ব। পরে ফিজিওথেরাপিস্ট এসে প্রাথমিকভাবে ট্রিটমেন্ট করেন। ইনজুরড অবস্থার ওর (অপূর্বর) শুটিং করা কঠিন হয়ে পড়েছিল। পরে চিকিৎসক দ্রুত পেইন কিলার ইনজেকশন দেওয়ার পরে সে কিছুটা স্বাভাবিক হয়। অপূর্বকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দেন। কিন্তু শুটিংয়ের ক্ষতি হবে ভেবে সে কাজ চলমান রাখে।

তিনি আরও বলেন, এরপর টানা কয়েকদিন শুট থাকলেও সে কোনো বিরতি নেয়নি বরং কাজ চালিয়ে যায়। অপূর্ব কাজের প্রতি বরাবরই ডেডিকেটেড। সে নিজের আগে অন্য সবার কথা চিন্তা করে। এটাই অপূর্বর গুণ।

বিষয়টি নিয়ে জিয়াউল ফারুক অপূর্ব কিছুই বলতে চাননি। শুধু এটুকু বললেন, ‘একটা কাজের সঙ্গে অনেকগুলো মানুষ জড়িত থাকে। শুধু আমার কথা চিন্তা করলেই তো হবে না।    আমার অনেক আগে থেকেই ব্যাকপেইনের সমস্যা তারমধ্যে ওইদিন ইনজুরড হওয়া, সবকিছু মিলিয়ে কষ্ট হচ্ছিল। পেইন কিলার নেওয়ার পর কিছুটা স্বাভাবিক হই। ’ 

জানা গেছে, আগামী ২ জুন দর্শকের উপস্থিতিতে ‘গোলাম মামুন’ এর ট্রেলার উন্মোচন করা হবে।  

উল্লেখ্য, গেল বছরে মুক্তি পাওয়া ওটিটি প্লাটফর্ম হইচইয়ের ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’ সিরিজের গোলাম মামুন চরিত্রটি নিয়ে নির্মিত হচ্ছে এই স্পিন-অব সিরিজ, যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন অপূর্ব। এছাড়া আরও রয়েছেন সাবিলা নূর, ইমতিয়াজ বর্ষণ, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ। আগামী ১৩ জুন সিরিজটি মুক্তি পাবে হইচইতে।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।