ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাহরুখের প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে প্রতারণা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ৬, ২০২৪
শাহরুখের প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে প্রতারণা!

বলিউড বাদশা শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের নাম ব্যবহার করে প্রতারণা চালানো হচ্ছে। এই বিষয়ে সকলকে সচেতন করতে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছে প্রযোজনা সংস্থাটি।

ইনস্টাগ্রামে শেয়ার করা পোস্টে লেখা হয়েছে, আমরা জানতে পেরেছি যে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আমাদের নাম ব্যবহার করে কাজের প্রস্তাব দেওয়া হচ্ছে। বিশেষ করে হোয়াটসঅ্যাপে। সেখানে দাবি করা হচ্ছে যে তারা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্তি। কিন্তু আমরা জানাতে চাই যে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি বা সেই সংক্রান্ত কোনো পলিসি, কোনো কাজের সুযোগ, অথবা অন্য যে কোনো বিষয় হোয়াটসঅ্যাপের মাধ্যমে বা অন্য কোনো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেয় না।

পোস্টে এরপর লেখা হয়েছে, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফ থেকে কোনো কাজের সুযোগের খবর দেওয়া হলে তা একমাত্র আমাদের অফিশিয়াল চ্যানেলের মাধ্যমেই দেওয়া হয়।

শাহরুখ খানকে সর্বশেষ ‘ডানকি’ সিনেমা দেখা গেছে। অভিনেতাকে এরপর ‘কিং’ সিনেমাতে দেখা যাবে। সুজয় ঘোষ পরিচালিত এই ছবিতে থাকবেন সুহানা খানও। এটি একটি থ্রিলার সিনেমা হতে চলেছে যেখানে শাহরুখকে একজন ডনের ভূমিকায় দেখা যাবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।