ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

শ্রবণশক্তি হারাচ্ছেন অলকা ইয়াগনিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
শ্রবণশক্তি হারাচ্ছেন অলকা ইয়াগনিক! অলকা ইয়াগনিক

বলিউডের জনপ্রিয় গায়িকা অলকা ইয়াগনিক। বিরল এক রোগে আক্রান্ত হয়েছেন এই সংগীতশিল্পী।

অলকা ইয়াগনিক ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছে।

সোমবার (১৭ জুন) ইনস্টাগ্রামে দেওয়া ওই পোস্টে অলকা ইয়াগনিক নিজের জীবনের একটি দুর্ভাগ্যজনক ঘটনা শেয়ার করেছেন। বিরল ভাইরাস আক্রমণ করেছে গায়িকাকে। যার কারণে তার বিরল সংবেদনশীল স্নায়ু শ্রবণশক্তি হ্রাস পেয়েছে।

ইনস্টাগ্রামে অলকা লেখেন, আমার সব ভক্ত, বন্ধু, অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে বলছি, কয়েক সপ্তাহ আগে, আমি যখন একটি ফ্লাইট থেকে নামছিলাম, তখন হঠাৎ অনুভব করলাম- আমি কিছুই শুনতে পাচ্ছি না। এই পর্বের কয়েক সপ্তাহ পর, আমি এখন আমার সমস্ত বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য এই পোস্ট। যারা জানতে চায় কেন আমি অ্য়াকশনে অনুপস্থিত।

নিজের শরীরের আরও আপডেট দিয়ে অলকা লেখেন, ভাইরাস আক্রমণের কারণে এটি একটি বিরল সংবেদনশীল স্নায়ুর সমস্যা। যার কারণে শ্রবণশক্তি হ্রাস পেয়েছে। এই আকস্মিক, বড় ধাক্কা আমার অজান্তেই শরীরে গ্রাস করেছে। আমি এটির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। দয়া করে আপনারা আমার জন্য প্রার্থনা করবেন।

তিনি লেখেন, আমার অনুরাগী এবং তরুণ সহকর্মীদের জন্য, আমি খুব জোরে মিউজিক এবং হেডফোনের সংস্পর্শে আসার বিষয়ে সতর্কতামূলক শব্দ যোগ করব। আমি আমার পেশাগত জীবনের স্বাস্থ্যগত বিপদগুলো শেয়ার করতে চাই। আপনাদের সবার ভালোবাসা এবং সমর্থন দিয়ে আমি পুনরুদ্ধার করার আশা করছি। আমার বিশ্বাস, শিগগিরই আপনাদের কাছে ফিরে আসব।

অলকা ইয়াগনিকের এই পোস্ট ভাইরাল হয়েছে। ভক্তদের পাশাপাশি সহশিল্পীরাও তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।