ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

সুরজিৎ যার খুশি হতেই পারে, কিন্তু আমার সন্তানের বাবা: কনীনিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুন ২২, ২০২৪
সুরজিৎ যার খুশি হতেই পারে, কিন্তু আমার সন্তানের বাবা: কনীনিকা

টলিউডে এ মুহূর্তের গুঞ্জন -‘সংসার ভাঙছে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের। সুরজিতের সঙ্গে আর থাকা হচ্ছে না এক ছাদের তলায়।

’এটা কি রটনা নাকি সত্যি! 

শুরুতে অভিনেত্রী অবশ্য এ নিয়ে মুখ খোলেননি। তার প্রযোজক স্বামী সুরজিৎ হারির তরফ থেকেও কোথাও কোনও বক্তব্য  আসেনি। যে কারণে গুঞ্জনের পালে হাওয়া লাগে।

এমন আবহে বিষয়টি জানতে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল কনীনিকার সঙ্গে।  

অভিনেত্রী অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র শেষ পর্যায়ের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তখন।  

সেই ব্যস্ততার ফাঁকে জানালেন, গোটা খবরটাই গুজব। এ নিয়ে খানিকটা রসিকতাও করলেন। বললেন, ‘অনেক অনুষ্ঠানে স্বামীকে ছাড়াই চলে যাচ্ছি। বোধহয় সেই জায়গা থেকেই গুজবের সূত্রপাত। ’

সংসার, স্বামী নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন একটা সরব নন কনীনিকা। তাই হয়ত অনেকের সন্দেহ, সংসার ভেঙেছে। - এমনটাই ধারণা অভিনেত্রীর।  

তিনি বললেন, এখন কোনো ব্যক্তিকে নিয়ে ‘আমার’ ‘আমার’ করার বয়স অনেক দিন পেরিয়ে এসেছি। কম বয়সেও এমনটা ছিলাম না। বাকিদের মতো বরের সঙ্গে ছবি তুলে শেয়ার করি না। সব মিলিয়ে হয়ত সেখান থেকে গুঞ্জন তৈরি হয়েছে।  

তা হলে অভিনেত্রীর সংসারের প্রকৃত ছবিটি কেমন? 

কনীনিকা বলেন, ‘যেমন হওয়া উচিত। মেয়ে সামলাচ্ছি। গত আড়াই মাস ধরে মা খুবই অসুস্থ। মাকে নিয়ে চিকিৎসার কারণে বাইরেও গিয়েছি। সংসার সামলে যতটা অভিনয় করার করছি। সে দিক থেকে বলতে গেলে, আমার কাছে সংসার আগে। তার পর অভিনয়। সংসার বাদ দিয়ে অভিনয় করতে পারব না। ’ 

তিনি আরও জানান, মেয়ে কিয়াকে নিয়ে স্বামীর সঙ্গে যখন বেড়াতে যান, তখন ছবি দেন। তার পরেও গুঞ্জন ছড়ালে কী-ই বা করতে পারেন তিনি?

অর্থাৎ, তিনি অন্য মেয়েদের মতোই ঘরে-বরে থিতু। সঙ্গে সঙ্গে সপাট জবাব, ‘পরকীয়া আইনসিদ্ধ। ফলে, এই নিয়ে কিছু বলার নেই। সুরজিতেরও ব্যক্তি স্বাধীনতা রয়েছে। কেন সারাক্ষণ আমি ওকে নিয়ে সংবাদমাধ্যমে বলব? সব জায়গায় সব সময় আমরা একসঙ্গে যাব, এমনও কথা নেই। সুরজিৎ যার খুশি হোক। ও আমার মেয়ের বাবা। এটুকু বলতে পারি। এটুকুই আমার কাছে যথেষ্ট। ’

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।