ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

লাখ টাকা খরচে মেসিদের খেলা দেখলেন ব্রাজিল ভক্ত সাব্বির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
লাখ টাকা খরচে মেসিদের খেলা দেখলেন ব্রাজিল ভক্ত সাব্বির

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বরাবরই ব্রাজিলের সাপোর্টার। তবে এবার কোপা আমেরিকায় যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন তিনি।

শুধু তাই নয়, খেলার সময় নিজের ফেসবুক লাইভেও আসেন এই তারকা।

খেলা দেখার পরিকল্পনার কথা, একই সঙ্গে অভিজ্ঞতাও দেশের একটি গণমাধ্যমকে জানান মীর সাব্বির। তিনি বলেন, এত মানুষ জীবনে কোনো দিন সামানসামনি দেখিনি। ৮০ হাজারের বেশি দর্শক খেলা দেখছেন। গ্যালারিতে দেখলাম, প্রচুর বাংলাদেশিরাও আসছেন। খেলার মাঠে আমার ছেলেরা বাংলাদেশের পতাকা উড়িয়েছে।

কোপা আমেরিকার এই ম্যাচে চিলিকে ১ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচের মাধ্যমেই আন্তর্জাতিক কোনো ফুটবল খেলা প্রথমবার মাঠে বসে দেখেছেন সাব্বির। দল হিসেবে ব্রাজিলের সমর্থক হলেও এই অভিনেতার দুই ছেলে আর্জেন্টিনার সাপোর্টার। মূলত ছেলেদের জন্যই খেলা দেখতে যাওয়া।  

মেসির ব্যাপারে তিনি বলেন, মেসিকে প্রথম সামনাসামনি খেলতে দেখলাম। একজন ম্যাজিশিয়ানকে দেখলাম। আমি ব্রাজিলের সাপোর্টার হলেও কিন্তু মেসির ভক্ত। মেসির খেলা মানে হচ্ছে আমার কাছে একটা শৈল্পিক ব্যাপার।

সাব্বির জানান, দুই সন্তানকে নিয়ে যে গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছেন তার প্রতিটার টিকিটের দাম ৫০০ ইউএস ডলার। তিনজনের টিকিটের মূল্য বাংলাদেশি মুদ্রায় দেড় লাখেরও বেশি।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।