ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

নতুন গাড়ি প্রসঙ্গে শাকিবকে জড়িয়ে গুঞ্জন, যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
নতুন গাড়ি প্রসঙ্গে শাকিবকে জড়িয়ে গুঞ্জন, যা বললেন অপু বিশ্বাস

সিনেমায় অভিনয় দিয়ে নয় দামি ব্রান্ডের গাড়ি কিনে হঠাৎ করে আলোচনায় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি।

যার বর্তমান বাজারমূল্য ৪২ থেকে ৪৫ লাখ টাকা।

আর এই খবরে শাকিব খানকে ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে। ছেলে জয়ের মাকে এ গাড়ি শাকিব খান উপহার দিয়েছেন বলে গুঞ্জন চলছে।  

গাড়ি নেওয়ার খবরটি অবশ্য অপু বিশ্বাস নিজে জানাননি। কিন্তু হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেই পোস্টে দেখা গেছে, গাড়িটির সঙ্গে দাঁড়িয়ে হাস্যোজ্জ্বল অপু বিশ্বাস।

এর পর থেকেই নেট দুনিয়ায় এ নিয়ে বেশ চর্চা হচ্ছে। কারণ, একসময় শাকিব প্রসঙ্গে বিস্ফোরক সব মন্তব্য করলেও এখন প্রশংসাই ঝরে অপুর মুখে। শাকিবের সঙ্গে তার দূরত্ব অনেকটা কমে এসেছে বলে ইঙ্গিতও নিয়েছেন নায়িকা। তাছাড়া শাকিবের প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত অপু বিশ্বাস।

এসব বিষয় সামনে এনেই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন শাকিব-অপু অনুরাগীরা।

এমন আবহে নেটিজেনদের কৌতূহল ও গুঞ্জন খোলাসা করেছেন অপু বিশ্বাস নিজেই।

গাড়ি কেনায় শাকিব খানের কোনো সহায়তা নেই বলে স্পষ্ট করলেন অভিনেত্রী।

বিষয়টি ভিত্তিহীন উল্লেখ করে অপু বলেন, ‘আমার পূর্বের লাল রঙের অডি বিক্রি করে নতুন গাড়িটি কিনেছি। পাশাপাশি আগের গাড়ি বিক্রি করে যে টাকা পেয়েছি, সেটা থেকে নতুন গাড়ি কেনার পরেও কিছু টাকা সেভিংস আছে। ’

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক। বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত নন অপু বিশ্বাস। তবে নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি স্টেজ শো এবং বিভিন্ন শো-রুম উদ্বোধনে বেশ সরব।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।