ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

বিনোদন

অনন্ত–রাধিকার বিয়েতে হাজির যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
অনন্ত–রাধিকার বিয়েতে হাজির যারা

মুম্বাইয়ে এখন সাজ সাজ রব। এশিয়ার সব থেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

রাধিকা মার্চেন্টকে বিয়ে করছেন অনন্ত। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসছে তাদের বিয়ের আসর। তিনদিন ধরে চলবে এ বিয়ের  উৎসব। শুভবিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে তাদের। এরপর আজ (১৩ জুলাই) অনুষ্ঠিত হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই উৎসব বা রিসেপশন।

এ মহা আড়ম্বর বিয়েতে হাজির থাকছেন দেশবিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। ইতোমধ্যে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে আমেরিকা থেকে বৃহস্পতিবার এসে পৌঁছেছেন প্রিয়াংকা চোপড়া।  

আর যুক্তরাষ্ট্রের রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান তার বোন ক্লোয়েকে নিয়ে এরই মধ্যে মুম্বাই পৌঁছেছেন। তারা মুম্বাইয়ের তাজমহল হোটেলে থাকছেন। যেখানে কিম ও ক্লোয়েকে তিলক ও ফুলের মালা দিয়ে ভারতীয় রীতিতে স্বাগত জানানো হয়েছে।

এছাড়াও জন সিনা, মাইক টাইসন এবং জিন-ক্লদ ভ্যান ড্যামের মতো তারকাদেরও এই বিয়েতে থাকার কথা।

যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার ও সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও অতিথি তালিকায় আছেন বলে শোনা যাচ্ছে।

এদিকে স্ত্রী পত্রলেখাকে সঙ্গে নিয়ে এসেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও। এসেছেন অর্জুন কাপুর। এসেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে,  পোশাক নজর কেড়েছেন তিনি।

গৌরীর হাত ধরে অনন্ত-রাধিকার বিয়েতে এলেন শাহরুখ খান, জুটিবদ্ধ হয়ে এলেন ভিকি ও ক্যাটরিনা কাইফ, রণবীর ও আলিয়া ভাট, শাহিদ কাপুর ও মীরা। বাদ যাননি কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রাও।  

ছেলেকে নিয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় বিয়ের রেড কার্পেটে হাজির হন অজয় দেবগণ। তবে মেয়ে বা স্ত্রী কাজল কারুরই দেখা মেলেনি।  

শাহরুখ খানের ছেলে-মেয়ে সুহানা খান ও আরিয়ান খান তো আয়োজনে রয়েছেনই। ভাই ইব্রাহিম আলী খানকে সঙ্গে নিয়ে আসেন অভিনেত্রী সারা আলী খান।  

স্ত্রী-সহ ছেলে, মেয়েকে নিয়ে স্বপরিবারে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির হন সঞ্জয় দত্ত। বাঙালি স্টাইলের ধুতিতে অনন্তের বিয়েতে নজর কাড়লেন জন আব্রাহাম।  

বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমন খান হাজির হয়েছিলেন অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে। জামাই ক্রিকেটার কে এল রাহুল ও মেয়ে আথিয়া-সহ পুরো পরিবারকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির হন সুনীল শেট্টি।

অতিথি হিসেবে আরও এসেছেন বলিউড অভিনেতা অনিল কাপুর, অভিনেত্রী মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, দিশা পাটানি ও দক্ষিণের সুপারস্টার রজনিকান্ত। স্ত্রী সায়রা বানুকে নিয়ে হাজির হন সুরসম্রাট এ আর রাহমান। নির্মাতা করণ জোহরও হাজির ঝলমলে পোশাকে।  

জানা গেছে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা অতিথিদের আনতে তিনটি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। প্রতি ঘণ্টায় এই বিমানগুলোর ভাড়া ৭ লাখ ২০ হাজার টাকা বলে জানা গেছে।

এয়ার চার্টার সংস্থার সিইও রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছে।  

তিনি এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিকবার যাতায়াত করবে।

শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০ বিমান আগামী তিন দিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে বলেও জানান রাজন মেহরা।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪      
এসএএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।