ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

বিনোদন

শাফিন আহমেদের মৃত্যুতে জেমসের শোক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
শাফিন আহমেদের মৃত্যুতে জেমসের শোক

যুক্তরাষ্ট্রে একটি হাসপাতালে বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যান্ড সংগীতের জনপ্রিয় তারকা শাফিন আহমেদ। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে।

শোক প্রকাশ করেছেন আরেক ব্যান্ড তারকা নগর বাউল’খ্যাত জেমস। সকালে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে শাফিন আহমেদের গানের কয়েকটি লাইন ব্যবহার করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেমস।

লেখেন, ‘চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না / যদি বলি ফুল তবুও হবে ভুল, তোমার তুলনা হয় না। ’

সদ্য প্রয়াত শাফিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরও লেখা হয়, বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদ এর প্রতি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। শোকস্তব্ধ দর্শক-শ্রোতাদের প্রতি রইল গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্টারা হাসপাতালে মারা যান শাফিন আহমেদ। ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছিল তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

শাফিন আহমেদের মরদেহ দেশে নিয়ে আসার প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় পৌঁছেছেন তার স্ত্রী নাহীন আহমেদ। এই দম্পতির দুই সন্তান। ছেলে আযরাফ ওজি এবং মেয়ে রানিয়া সাফা আহমেদ।

উল্লেখ্য, শাফিন আহমেদের জন্ম ১৯৬১ সালের ১৪ ফেব্রুয়ারি, কলকাতায়। সংগীতের দুই কিংবদন্তি ব্যক্তিত্ব কমল দাশগুপ্ত ও ফিরোজা বেগমের কনিষ্ঠপুত্র তিনি। তারা তিন ভাই তাহসিন, হামিন ও শাফিন।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।