ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

বিনোদন

যে কারণে সহসাই শুরু হচ্ছে না শাকিব খানের ‘বরবাদ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
যে কারণে সহসাই শুরু হচ্ছে না শাকিব খানের ‘বরবাদ’

‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’ সাফল্যের পর ‘বরবাদ’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফেরার কথা ছিল সুপারস্টার শাকিব খানের। কিন্তু সহসাই আর ফেরা হচ্ছে না! 

‘বরবাদ’-এ শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন ওপার বাংলার ইধিকা পাল।

যিনি এর আগে এই নায়কের সঙ্গে ‘প্রিয়তমা’ তে অভিনয় করে দুই বাংলার ‘প্রিয়তমা’ তকমা কুড়িয়েছেন।

দেশের পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক অনুভব না করায় এখনও কেউই শুটিং শুরু করতে পারছেন না বলেই খবর। ঢাকায় খানিক স্থিরতা এলেও কলকাতা এখন আন্দোলনে টালমাটাল। সব মিলিয়ে ‘বরবাদ’ ইউনিট সহসা নামছে না শুটিংয়ে।   

দেশের চলমান অস্থিরতায় সিনেমাটির শুটিং পিছিয়েছে। এই বিষয়ে সিনেমাটির পরিচালক মেহেদী হাসান হৃদয় জানান, এখন দেশের যে পরিস্থিতি তাতে ঠিকভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারছি না। শাকিব ভাই এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি এলে তার সঙ্গে কথা বলেই শুটিং শুরুর সিদ্ধান্ত নিতে হবে। তার আগে কিছুই বলা যাচ্ছে না।

জানা গেছে, ২৬ বা ২৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন শাকিব খান। বিশ্রাম নিয়েই আবার ছুটবেন কলকাতায়। সেখান থেকে ফিরেই ব্যস্ত হতে পারেন ক্রিকেট মাঠে! কারণ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছে তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।