ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সংসার ভাঙল ‘ঢাকা অ্যাটাক’র নির্মাতা দীপংকর দীপনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
সংসার ভাঙল ‘ঢাকা অ্যাটাক’র নির্মাতা দীপংকর দীপনের

বিচ্ছেদের ঘোষণা দিলেন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার নির্মাতা দীপংকর দীপন। রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক ফেসবুকে পোস্টে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছেন তিনি।

পাশাপাশি এ নিয়ে কোনো প্রশ্ন না তোলার অনুরোধও জানিয়েছেন এই নির্মাতা।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আলাদা থাকতেন দীপন ও তার স্ত্রী সংযুক্তা মিশু। গত বছর সামাজিকমাধ্যমে এক অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে তাদের দূরত্বের বিষয়টি জানাজানি হয়।

ফেসবুকে দীপন লেখেন, আমরা (দীপংকর দীপন ও সংযুক্তা মিশু) সবাইকে অবগত করতে চাই, পারষ্পরিক সমঝোতা ও একে অপরের প্রতি সম্মান রেখে পরিবারের অনুমতিতে আমাদের বিবাহবিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

তিনি আরও লেখেন, পরবর্তী জীবনে আমরা একে অপরের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করি। বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের আগ্রহ ও ভালোবাসার প্রতি সম্মান রেখে বিনীত অনুরোধ করছি, এই বিষয়ে আমাদের কোন প্রশ্ন বা প্রসঙ্গ উত্থাপন না করার জন্য।

২০১৭ সালে দীপংকর দীপন নির্মিত ‘ঢাকা অ্যাটাক’ চার বিভাগে (সেরা চলচ্চিত্র, সেরা অভিনেতা, সেরা শব্দশৈলী ও সেরা মেক-আপ) জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে। তার বানানো অন্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘অন্তর্জাল’। বর্তমানে ‘ছাত্রী সংঘ’ নামের সিনেমা নির্মাণে ব্যস্ত রয়েছেন এই নির্মাতা।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।