ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ওর মধ্যে এখনই স্টারডম দেখতে পাই: ছেলের বিষয়ে পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
ওর মধ্যে এখনই স্টারডম দেখতে পাই: ছেলের বিষয়ে পরীমণি

সুপারস্টারদের সন্তানরা হবে একই জগতের স্টার। এই ধারণা নিয়ে বলিউডে রাজত্ব করে এসেছেন অনেক স্টারকিড।

তবে এখন শুধু বলিউডে নয়, ঢালিউডেও যেন এই চল প্রচলিত হয়ে আসছে। তারই যেন অন্যতম উদাহরণ শাকিব পুত্র জয় ও বীর। তালিকায় রয়েছে চিত্রনায়িকা পরীমণির পুত্র শাহীম মুহাম্মদ পুণ্যও।

তবে এই ধারণা যে শুধু পরী ভক্তদের মাঝেই বিরাজমান এমনটা নয়। পরী নিজেও তার ২ বছরের সন্তানের মাঝে এখনই খুঁজে পান স্টারডম। যারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে সামাজিকমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে, গাড়ির জানালা দিয়ে একঝাঁক পথশিশুদের উদ্দেশ্য করে হাত নাড়াচ্ছেন ছোট্ট পুণ্য। শুধু তাই নয়, এই সময় সকলের উদ্দেশে তাকে উড়ন্ত চুম্বন প্রদর্শন করতে দেখা যায়। যেন কোন এক সুপারস্টার তার ভক্তদের উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিচ্ছেন।

সেই পোস্টের ক্যাপশনে পরীমণি লেখেন, আমি ওর মধ্যে এখনই একটা স্টারডম দেখতে পাই। ভীষণ রকম লিডারশীপ ব্যাপারটাও তার মধ্যে আছে। খুব সহজে সবার সঙ্গে মিশে যাওয়ার একটা দারুণ গুণ তার এই ছোট্ট থেকেই হচ্ছে। সবার ভালোবাসা কেড়ে নেয় সে কীভাবে যেন! আমি শুধু মুগ্ধ হয়ে দেখি। দেখতেই থাকি! একজন মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার। দোয়া।

২০২১ সালে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’র সেটে শরিফুল রাজ ও পরীমণির পরিচয় ও প্রেম। পরবর্তীতে সেই বছর তাদের প্রেম গড়ায় পরিণয়ে। অতঃপর তাদের ঘর আলো করে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পুণ্যর। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমণি।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।