ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আশফাক নিপুন ও নওশাবাসহ সেন্সর বোর্ডের সদস্য হলেন যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
আশফাক নিপুন ও নওশাবাসহ সেন্সর বোর্ডের সদস্য হলেন যারা

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডেরও সদস্য হয়েছেন চলচ্চিত্র পরিচালক আশফাক নিপুন ও অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের পর এবার এ দুজন সেন্সর বোর্ডেরও সদস্য হলেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) সেন্সর বোর্ড পুনর্গঠন করে প্রজ্ঞাপন জারি করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

পুনর্গঠিত সেন্সর বোর্ডে নিপুন ও নওশাবা ছাড়াও সদস্য হিসেবে রয়েছেন নির্মাতা জাকির হোসেন রাজু, খিজির হায়াত খান, তাসমিয়া আফরিন মৌ, লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন এবং চলচ্চিত্র প্রযোজক রফিকুল আনোয়ার রাসেল।

পুনর্গঠিত সেন্সর বোর্ডে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিবকে চেয়ারম্যান এবং সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যানকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া পদাধিকারবলে আইন ও বিচার বিভাগের সচিব, প্রধান উপদেষ্টার প্রেস সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (চলচ্চিত্র), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব পদমর্যাদার একজন প্রতিনিধি, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-বিএফডিসির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক, পরিচালক সমিতির সভাপতি বোর্ডের সদস্য হিসেবে আছেন।

এর আগে গত ১২ মে এক বছরের জন্য চলচ্চিত্র সেন্সরবোর্ড গঠন করেছিল আওয়ামী লীগ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

সেই বোর্ডে সদস্য ছিলেন অভিনেত্রী সুজাতা আজিম, অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, দিলারা হানিফ পূর্ণিমা, অভিনেতা আজিজুল হাকিম। এছাড়া চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু এবং পরিচালক জাহাঙ্গীর আলমও ছিলেন বোর্ড সদস্য।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।