ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বিচ্ছেদের এক বছর, যা বললেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
বিচ্ছেদের এক বছর, যা বললেন পরীমণি

দাম্পত্যে টানাপোড়েনে ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর বিচ্ছেদ হয় আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির। সেই হিসেবে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিচ্ছেদের এক বছর পূর্ণ হয় তাদের।

দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী।

নিজের ফেসবুকে এক পোস্টে পরী লেখেন ‘কংগ্রাচুলেশনস পরী’! সেসময় বিষয়টি বোঝা না গেলেও মঙ্গলবার রাতে বিষয়টি স্পষ্ট করেন এই অভিনেত্রী নিজেই। তিনি জানান, রাজের সঙ্গে তার বিচ্ছেদের এক বছর পূর্ণ হয়েছে!

এসময় সন্তান পূণ্য ও দত্তক নেওয়া আরেক কন্যা সন্তানের সঙ্গে নিজের হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেন পরী। লিখেন নিজের উপলব্ধির কথা।

পরীর সেই উপলব্ধি এমন, আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেব না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।

ভালো থাকতে শিখে গেছেন জানিয়ে এসময় পরী লেখেন, আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে ঝাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের! শুকরিয়া। আমারা ভালো আছি।

সবশেষে পরী নিজেকে ডিভোর্স অ্যানিভার্সারির জন্য শুভ কামনাও জানান!

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়ান রাজ-পরী। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। তবে বিষয়টি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। এরপর সে বছরই ২২ জানুয়ারি ঘরোয়া আয়োজনে আবার বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরী।  

ওই বছরের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান। আর ২০২৩ সালে পারিবারিক কলহের জেরে বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।