ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একই দিনে সালমান খানের ডাবল ধামাকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
একই দিনে সালমান খানের ডাবল ধামাকা

একই দিনে ডাবল ধামাকা নিয়ে হাজির হলেন সালমান খান! শুক্রবার (০৪ অক্টোবর) এমনই চমক দিলেন বলিউড ভাইজান। যা এখন সামাজিকমাধ্যমে ট্রেন্ডিং।

আসছে ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৮। আর সেই বিগ বসের প্রথম ঝলক শুক্রবার প্রকাশ্যে আনলেন সালমান। এবারের বিগ বস যে একেবারে নতুন অভিজ্ঞতা দেবে তার ইঙ্গিত রয়েছে। এমনকী, ইঙ্গিত রয়েছে- বিগ বসের মাধ্যমে বহু বছর পর পর্দায় ফিরছেন অভিনেত্রী শিল্পা শিরোদগর।

এখানেই শেষ নয়, চমক রয়েছে আরও। শুক্রবারই প্রকাশ্যে এল সালমানের ‘কিক ২’ সিনেমার ফটোশুটের ঝলক। যেখানে দেখা গেল, স্যান্ডো গেঞ্জি পরে একেবারে ‘বাহুবলী’ রূপে সালমান।

বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় নিতে নানাভাবে প্রস্তুতি নিচ্ছেন তিনি। কখনও টাইগার হয়ে ফিরছেন, কখনও সিকান্দার হয়ে মারকুটে সংগ্রাম। আর এবার নতুন খবর, হিরোর অবতার ছেড়ে সালমান নাকি এবার ভিলেন রূপে আসছেন!

‘সিকান্দার’ সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন সালমান। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি ‘কিক ২’ সিনেমার ঘোষণা করবেন ভাইজান। আর এই সিনেমাতেই খলনায়কের চরিত্রে দেখা যাবে তাকে।

২০১৪ সালে মুক্তি পায় সালমান, জ্যাকুলিন, নওয়াজউদ্দিন অভিনীত ‘কিক’ সিনেমাটি। এটি মাত্র এক সপ্তাহেই একশো কোটির ক্লাবে প্রবেশ করেছিল। তখন থেকেই পরিকল্পনা ছিল এই সিনেমার সিক্যুয়াল হবে। শোনা যাচ্ছে, এতে সালমানের পাশাপাশি দেখা যাবে বলিউডে আরেক বড় তারকাকে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।