ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বন্ধু বাবা সিদ্দিকের মৃত্যুর জন্য নিজেকে দুষছেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
বন্ধু বাবা সিদ্দিকের মৃত্যুর জন্য নিজেকে দুষছেন সালমান!

মুম্বাই পুলিশের দাবি, ডন লরেন্স বিশ্নোইয়ের দলের সদস্যরা মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির খুনের দায়িত্ব নিয়েছে। বিশ্নোইয়ের দলের লোক হিসেবে পরিচিত শুবু লঙ্কার সমাজমাধ্যমে একটি পোস্টে লিখেছেন, ‘আমাদের কারও সঙ্গে শত্রুতা নেই।

কিন্তু সালমন খান বা দাউদ ইব্রাহিমকে যে বা যারা সাহায্য করবেন তারা এখন থেকে দিন গুনতে শুরু করুন। ’ এও জানা গেছে, মাস দুয়েক আগেই নাকি খুনের হুমকি পেয়েছিলেন প্রয়াত নেতা। তার মৃত্যুর পর সালমন খানের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। গুঞ্জন ‘ভাইজান’র সঙ্গে গাঢ় বন্ধুত্বের দামই নাকি দিতে হলো এভাবে।

এদিকে প্রিয় বন্ধুর মৃত্যু সংবাদে ভেঙে পড়েছেন সালমন। তাকে গুলি করে হত্যা করা হয়েছে। খবর পাওয়া মাত্র শনিবার ‘বিগ বস ১৮’-এর শুটিং বন্ধ করে দেন তিনি। গুলিবিদ্ধ নেতাকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছিল লীলাবতী হাসপাতালে। তড়িঘড়ি সালমন পৌঁছে যান সেখানে। যদিও তাকে তার নিরাপত্তার কারণে সেখানে যেতে নিষেধ করা হয়েছিল। ‘ভাইজান’ সে কথা কানে তোলেননি।  প্রয়াত বন্ধুকে শেষবারের মতো দেখে আসার পর থেকেই নাকি ঘুমাতে পারছেন না তিনি। রোববার নায়ককে বাবা সিদ্দিকির বাড়ির বাইরে দেখা গিয়েছিল। প্রয়াত নেতার বাড়ি ও আশপাশ লোকে লোকারণ্য। সেই ভিড় ঠেলে বেরিয়ে আসতে দেখা যায় সালমনকে। দুচোখ পানি ভরা।

বাড়ি ফিরে তিনি দফায় দফায় ফোন করে কথা বলেন সিদ্দিকির বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির সঙ্গে। শেষকৃত্যের সব ব্যবস্থা যাতে যথাযথ হয় সেদিকে নজর দেওয়ার অনুরোধ জানান। সালমন শেষকৃত্যে যোগ দিতে না পারলেও তার দুই বোন অর্পিতা খান, অলভিরা খান ও চর্চিত বান্ধবী ইউলিয়া ভন্তুর উপস্থিত ছিলেন সেখানে।  

এদিকে বিপর্যস্ত নায়কের ছবি ভাইরাল হতেই বলিউডে প্রশ্ন বন্ধুর মৃত্যুর জন্য নিজেকেই কী দায়ী করছেন সালমন। কারণ তিনি লরেন্স বিশ্নোইয়ের নিশানায় দীর্ঘদিন ধরেই রয়েছেন। তাকে খুনের হুমকি দেওয়ার পাশাপাশি তার ঘনিষ্ঠদেরও একইভাবে হুমকি দিচ্ছেন বিশ্নোইয়ের দলের লোকেরা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।