ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সালমানের সংকটে নিরব শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
সালমানের সংকটে নিরব শাহরুখ!

অভিনেতা-রাজনীতিবীদ বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই আতঙ্কের পরিবেশ বলিউডে। কারণ এনসিপি (অজিত) নেতাকে খুন করার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার পর থেকেই এই গ্যাংয়ের নিশানায় সালমান খান। সুতরাং তার শিয়রে এখন প্রবল সংকট।

কিন্তু এ বিষয়ে এখনও পর্যন্ত একটি বাক্যও খরচ করেননি শাহরুখ খান। যেন অজ্ঞাতবাসে রয়েছেন বলিউড বাদশা। তবে তার পুরনো ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, সালমানকে ‘শত্রু’ মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সম্বর্ধনা পেয়েছিলেন কিং খান।

শোনা গিয়েছে, শাহরুখের এই ছবিটি ২০১৭ সালের। ‘হ্যারি মেট সেজল’ সিনেমার শুটিং করতে রাজস্থানে গিয়েছিলেন শাহরুখ। সেই সময়ই তাকে বিষ্ণোই সমাজের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। তারকার পরনে ছিল কালো প্যান্ট, টি-শার্ট আর জ্যাকেট। চোখে চশমা। মাথায় পাগড়িও পরেছিলেন বলিউড বাদশা। একটি শংসাপত্রও তাকে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, এক সময় এমন ছিল যখন শাহরুখ-সালমান একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বন্ধু বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

সম্প্রতি বাবা সিদ্দিকিকে হত্যা করা হয়। পূর্ব বান্দ্রায় বাজি ফাটাচ্ছিলেন এনসিপি (অজিত) নেতা। সেই সময়ই তার ওপরে দুষ্কৃতীদের হামলা হয়। দুষ্কৃতীরা লাগাতার গুলি চালাতে থাকে। গুলি ফুঁড়ে দেয় সিদ্দিকির শরীর। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সিদ্দিকির।

এ ঘটনায় একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বন্ধুর মৃত্যুসংবাদ পেয়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন সালমান। এমনকী ‘বিগ বস’ শোয়ের ‘উইকেন্ড কা ভার’ এপিসোডে শিল্পা শিরোদকরের সঙ্গে কথা বলতে গিয়ে ভাইজান জানান, তার এই এপিসোড করার একেবারেই ইচ্ছে ছিল না। কিন্তু কাজটা করতেই হতো। তবে শাহরুখ এনসিপি (অজিত) নেতার হত্যাকাণ্ড নিয়েও কোনও প্রতিক্রিয়া জানাননি।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।