ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ে করলেন অভিনেত্রী সুজানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
বিয়ে করলেন অভিনেত্রী সুজানা মডেল ও অভিনেত্রী সুজানা জাফর

ফের বিয়ের পিঁড়িতে বসলেন ছোটপর্দার মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। সুজানার নতুন বরের নাম জায়াদ সাইফ।

সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিও থেকে এ তথ্য মিলেছে। ভিডিওতে কেকের ওপর লেখা দেখা গেছে, ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড জায়াদ’।

ব্যাস এটুকুই তথ্য। সুজানার স্বামীর পরিচয় জানা যায়নি।  

তবে সুজানার নতুন সংসারের বিষয়টি বুঝতে কষ্ট হয়নি তার ভক্ত-অনুরাগীদের। ভিডিওর মন্তব্যের ঘরে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। মন্তব্যের জবাবও দিয়েছেন অভিনেত্রী।  

ভিডিওতে সুজানার স্বামীকেও দেখা যায় এক ঝলক। ভিডিও থেকে ধারণা করা হচ্ছে, জায়াদ দুবাইয়ের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

স্বামী জায়াদের সঙ্গে অভিনেত্রী সুজানা

এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, সুজানার বছরের বেশিরভাগ সময় দুবাইয়ে কাটে। বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক তিনি। মূলত নিজের ফ্যাশন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন সুজানা। দুবাই থেকে তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন বাংলাদেশে। তিনি নিজেও ডিজাইন করেন অনেক পোশাক।

প্রসঙ্গত, সুজানার এটি তার তৃতীয় বিয়ে। ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর সংগীতশিল্পী হৃদয় খানের ভালোবাসায় সাড়া দিয়ে ২০১৪ সালের আগস্টে ঘরোয়া পরিবেশে বিয়ে হয় তার। আট মাসের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।  ২০১৫ সালের এপ্রিলে বিচ্ছেদ হয় তাদের।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।