ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বাংলাদেশে আসছেন প্রসেনজিত

‘মনের মানুষ’-এর বিশেষ প্রদর্শনী

বিনোদন প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১০
‘মনের মানুষ’-এর বিশেষ প্রদর্শনী

লালন সাইয়ের জীবন ও দর্শন নিয়ে গৌতম ঘোষ নির্মিত ছবি ‘মনের মানুষ’-এর বিশেষ প্রদর্শনীতে যোগ দিতে ০৫ ডিসেম্বর ঢাকা আসছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিত। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে তিনি ছবির কলাকুশলী, নেপথ্যকর্মী ও পরিবেশকদের সঙ্গে বসে ছবিটি উপভোগ করবেন।



‘মনের মানুষ’ ছবির অন্যতম প্রযোজক আশির্বাদ চলচ্চিত্রের কর্ণধার হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, লালন শাহের ভূমিকায় অভিনয় করাটাকে নিজের ক্যারিয়ারের সেরা কাজ বলে মনে করছেন প্রসেনজিত। এজন্য তিনি গোয়া ফিল্ম ফ্যাস্টিভ্যালে বিশেষ সম্মাননা পেয়েছেন। ছবির বিশেষ প্রদর্শনীতে যোগ তিনি আসছেন ব্যক্তিগত আগ্রহেই।

৫৮ বছর পর বাংলাদেশ ও ভারতে একইদিন গত ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মনের মানুষ’ ছবিটি। বাংলাদেশে এখন ছবিটি চলছে ঢাকার স্টার সিনেপ্লেক্স, বলাকা, গ্যারিসন, অভিসার, খুলনার সঙ্গীতা, যশোহরের মনিহার, বরিশালের অভিরুচি, দিনাজপুরের মর্ডান, সাভারের সেনা অডিটরিয়াম, পাবনার রূপকথা, নওঁগার তাজ ও ময়মনসিংহের পূরবী সিনেমা হলে। একইদিন থেকে ভারতজুড়ে মুক্তি পেয়েছে প্রায় ১০০টি সিনেমা হলে একযোগে। এ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, চম্পা, চঞ্চল চৌধুরী, পাওলি ধাম, রোকেয়া প্রাচী প্রমুখ। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম, আশীর্বাদ চলচ্চিত্র এবং রোজ বেলী ফিল্মস।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০, ০৪ ডিসেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa