ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

কিং খান লাইভে শাকিব আছেন, তবে...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১০
কিং খান লাইভে শাকিব আছেন, তবে...

বলিউড সুপারস্টার শাহরুখ খান ঢাকার আর্মি স্টেডিয়ামে ‘কিং খান লাইভ ইন ঢাকা’য় যেসব আইটেম পরিবেশন করবেন তা চূড়ান্ত করা হয়েছে। আয়োজক অন্তর শোবিজ অনুষ্ঠানের বিস্তারিত পরিকল্পনা পাঠিয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলি এন্টারটেইনমেন্টের কাছে।

তবে বিতর্ক উঠেছে, অনুষ্ঠানে ঢালিউডের ‘কিং খান’ হিসেবে খ্যাত শাকিব খানের অংশগ্রহণ নিয়ে।

‘কিং খান লাইভ ইন ঢাকা’র একটি আইটেমে শাহরুখ খানের সঙ্গে শাকিব খানের পারফর্ম করার কথা শোনা যাচ্ছিল প্রথম থেকেই। এ ব্যাপারে শাকিব খানের ছিল বিশেষ আগ্রহ। বিশেষ সূত্রে জানা গেছে, শাহরুখ খানের আপত্তির কারণে আইটেমটি বাদ দেওয়া হয়েছে। শাহরুখ খান জানিয়ে দিয়েছেন, তিনি শুধু তার সঙ্গে আসা সহ-শিল্পীদের সঙ্গেই পারফর্ম করবেন, অন্য কারো সঙ্গে নয়। আর এ কারণে অনুষ্ঠানের শুরুর দিকে রাখা হয়েছে শাকিব খানের পরিবেশনা।

অবশ্য পুরো বিষয়টি অন্যভাবে ব্যাখ্যা করেছেন অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী। এ বিষয়ে বাংলানিউজকে তিনি বলেন, আমরা কখনো বলিনি যে শাহরুখ খানের সঙ্গে শাকিব খান একসঙ্গে একই আইটেমে পারফর্ম করবেন। বলা হয়েছে, শাহরুখ খানের সঙ্গে শাকিব খান একই মঞ্চে পারফর্ম করবেন। সে অনুযায়ীই অনুষ্ঠান সাজানো হয়েছে। ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে শাকিব খান, কুমার বিশ্বজিৎ, প্রান্তরসহ অন্য যারা অংশ নেবেন তারা প্রত্যেকেই আলাদাভাবে নিজেদের মতো করে বিভিন্ন আইটেম পারফর্ম করবেন।

তিনি আরও বলেন, বড় বড় সব শিল্পীরই থাকে নিজস্ব সেটআপ। বিশ্বমানের শিল্পী শাহরুখ খানের পক্ষে সেই সেটআপ থেকে বেরিয়ে পারফর্ম করা অসম্ভব। এ নিয়ে অহেতুক বিতর্কের কোনো ভিত্তি নেই।

বাংলাদেশ সময় ১৬১৬, ডিসেম্বর ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa