ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

পাঁচ বছর পর আসছেন ঋতুপর্ণা

বিনোদন প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১০
পাঁচ বছর পর আসছেন ঋতুপর্ণা

নায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘এক কাপ চা’। তরুণ পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ছবিটির শুটিং শুরু হয় গত অক্টোবরের মাঝামাঝিতে।

টানা সাতদিন চলে শুটিং। ১ ডিসেম্বর থেকে আবার শুরু হয়েছে ছবির দৃশ্যধারণ। এবার শুটিং চলবে ১০ দিন। ছবিটির শেষ অংশের শুটিং আগামী ২২ জানুয়ারি থেকে শুরু হবে। এতে অংশ নিতে দুই সপ্তাহের জন্য ঢাকা আসছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তা।

‘হঠাৎ বৃষ্টি’খ্যাত পরিচালক বাসু চ্যাটার্জির কাহিনী ও চিত্রনাট্য নিয়ে নির্মিত হচ্ছে ‘এক কাপ চা’। এতে প্রধান তিন চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, মৌসুমী ও ঋতুপর্ণা। অতিথি শিল্পী হিসেবে থাকছেন আলমগীর, রিয়াজ, শাকিব খান, ইমন, নিরব, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। বর্তমানে ছবির দ্বিতীয় লটের শুটিং চলছে রাজধানীর উত্তরার কৃষ্ণচূড়া হাউসে। ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, এই লটের কাজ হয়ে গেলে ছবির দৃশ্যধারণের ৬০ ভাগ কাজ শেষ হবে। জানুয়ারির শেষ সপ্তাহে থেকে টানা ১৫ দিন শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ছবির দৃশ্যধারণের কাজ। এ পর্বেই রয়েছে ঋতুপর্ণার কাজ। ফেব্রুয়ারিতে হবে ডাবিং ও এডিটিং।

কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তা ঢালিউডে সর্বশেষ অভিনয় করেছিলেন ‘রণাঙ্গন’ ছবিতে, বছর পাঁচেক আগে। এবার বাংলাদেশে আসছেন তিনি ‘এক কাপ চা’ ছবিতে অভিনয়ের জন্য।


বাংলাদেশ স্থানীয় সময় ১৭৫০, ডিসেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa